logo
ঢাকামঙ্গলবার , ৩১ আগস্ট ২০২১

টি সিরিজের হিন্দি গানের মডেল দীঘি

বিনোদন ডেস্ক
আগস্ট ৩১, ২০২১ ৯:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

প্রার্থনা ফারদিন দীঘি। সংক্ষেপে সবার কাছে দীঘি নামেই পরিচিত। শিশুশিল্পী হিসেবে দেশের সিনেমায় দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন। তার মিষ্টি মিষ্টি সংলাপগুলো এখনো দর্শকদের মুখস্ত। তবে সেই দীঘি বড় হয়েছেন, নায়িকা রূপেও হাজির হয়েছেন। অবশ্য সেভাবে আলো ছড়াতে পারছেন না এখনো।

এমনই সময়ই চমকপ্রদ একটি খবর জানা গেল দীঘির সম্পর্কে। তিনি একটি হিন্দি গানের ভিডিওতে মডেল হয়েছেন। আর সে গান প্রকাশিত হবে ভারতের বিখ্যাত প্রতিষ্ঠান টি সিরিজের ব্যানারে।

গানটির শিরোনাম ‘হোটো পে নাম তেরা’। এটি গেয়েছেন ন্যানসি ও প্রেম। সুদীপ কুমার দীপের লেখা গানটির ভিডিও নির্মিত হয়েছে মানিকগঞ্জের ফিল্ম ভ্যালিতে। ভিডিও নির্মাণ করেছেন ইভান মনোয়ার।

জানা গেছে, দীঘির সঙ্গে এই গানে মডেল হয়েছেন ফারহান খান রিও। গত শুক্রবার (২৭ আগস্ট) মিউজিক ভিডিওটির চিত্রায়ন শুরু হয়েছে। শুটিং ও সম্পাদনা শেষে চলতি বছরই গানটি প্রকাশ পাবে। হিন্দির পাশাপাশি বাংলা ভাষায়ও গানটি মুক্তি পাবে দেশের একটি ইউটিউব চ্যানেলে।

ব্যতিক্রম এই প্রজেক্টে কাজ করে উচ্ছ্বসিত দীঘি। তিনি বলেন, ‘আমার জন্য এটা নতুন অভিজ্ঞতা। ন্যানসি আপা আমার প্রিয় একজন শিল্পী। তার প্রথম হিন্দি গানে মডেল হয়ে ভালো লাগছে। তাছাড়া এত বড় প্রতিষ্ঠান থেকে গানটি প্রকাশিত হবে, এটাও আনন্দের ব্যাপার।’

প্রসঙ্গত, দীঘিকে সর্বশেষ দেখা গেছে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমায়। শাপলা মিডিয়া প্রযোজিত এই সিনেমায় তার বিপরীতে ছিলেন শান্ত খান। সিনেমাটি নির্মিত হয়েছিল বঙ্গবন্ধুর তরুণ জীবনের প্রেক্ষাপট নিয়ে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।