logo
ঢাকারবিবার , ১৫ আগস্ট ২০২১

ঠাকুরগাঁওয়ে জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ

জাহিদ হাসান মিলু, ঠাকুরগাঁও
আগস্ট ১৫, ২০২১ ৬:৫৩ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁওয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। রোববার (১৫ আগস্ট) সকালে জেলা প্রশাসন, জেলা পুলিশ,  জেলা আওয়ামীলীসহ সহযোগি অঙ্গ সংগঠন ও বিভিন্ন পেশাজীবী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করা করেন।

দিবসটি পালনে জেলা পরিষদ ডাক বাংলোয় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। এছাড়াও জেলা জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনসহ সদর উপজেলা প্রশাসন, জেলা আ’লীগ, সদর উপজেলা আ’লীগ ও আ’লীগের বিভিন্ন সহযোগি অঙ্গ সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, ঠাকুরগাঁও প্রেস ক্লাবসহ বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়। শ্রদ্ধাঞ্জলি প্রদানের পক্ষে জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিতার কামনা করে দেশবাসীর জন্য দোয়া করা হয়।

এছাড়াও জাতীয় শোক দিবস বিক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন রমেশ চন্দ্র সেন এমপি।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে আলোচনা সভা ও শোক দিবসের কবিতা পাঠ, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা, চিত্র প্রদর্শনী, হামদ-নাত প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ, যুব ঋণের চেক বিতরণ করা হয়।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।