logo
ঢাকামঙ্গলবার , ৮ ডিসেম্বর ২০২০

পাবলিক প্লেসে বয়ফ্রেন্ডের পাশে প্রকাশ্যে তরুণীর ধূমপান ভাইরাল!

জেলা প্রতিনিধি | দৈনিক বিবর্তন
ডিসেম্বর ৮, ২০২০ ৮:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

রাজশাহীতে পাবলিক প্লেসে বয়ফ্রেন্ডের পাশে বসে তরুণীর ধূমপানের ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়েছে। এনিয়ে তোপের মুখে পড়েছেন ওই তরুণী। রোববার বিকেলে রাজশাহী নগরীর সার্কিট হাউজ সংলগ্ন সড়ক ওই ঘটনা ঘটে।

এদিকে ঘটনাটির ভিডিও অনলাইনে ছড়িয়ে দেয়ারও সমালোচনা হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকে বলছেন, প্রকাশ্যে ধূমপানের শাস্তি দেয়ার জন্য কর্তৃপক্ষ থাকলেও এভাবে একজন নারীকে হেনস্থা করা এবং ঘটনার ভিডিও করে অনলাইনে ছেড়ে দেয়া অগ্রহণযোগ্য। এতে ওই তরুণী সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হয়েছেন।

ভিডিওতে দেখা যায়, বয়ফ্রেন্ডের সঙ্গে রাস্তার পাশে বসে প্রকাশ্যে ধূমপান করছেন ওই তরুণী। তখন রাস্তা দিয়ে হেঁটে যাওয়া কয়েকজন ব্যক্তি ঘটনাটির প্রতিবাদ জানান। তারা ওই তরুণীকে সিগারেট ফেলে দিয়ে স্থান ত্যাগ করতে বলেন। এ নিয়ে ওই তরুণীর সঙ্গে বাকবিতণ্ডা হয় পথচারীদের। এ সময় কিছু মানুষ জড়ো হয়ে যায় সেখানে। তাদের কেউ একজন মোবাইলে ভিডিও ধারণ করে ছড়িয়ে দেন ফেসবুকে। এরপর তা ভাইরাল হয়ে যায়।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, বিতণ্ডার একপর্যায়ে এক ব্যক্তি এসে বিষয়টি মিটমাটের চেষ্টা করেন। তিনি প্রথম থেকে আক্রমণকারী ব্যক্তিকে নিবৃত্ত করার চেষ্টা করেন। তখন তাদের উভয়ে মধ্যে বিতর্ক শুরু হয়ে যায়। এসময় তরুণী বলেন, মেয়ে বলেই তাকে বাধা দেয়া হচ্ছে। একজন বলেন, এভাবে প্রকাশ্যে মেয়ে মানুষ ধূমপান করলে তাদের পাড়ার মেয়েরা নষ্ট হয়ে যাবে। এ সময় মধ্যস্থতাকারী লোকটিকে তরুণী-তরুণীকে উদ্দেশ্য করে বলতে শোনা যায়, ভদ্রভাবে উঠে যেতে বলছি, আপনারা উঠে যান। পরে ওই তরুণী ও তার বন্ধুকে ঘটনাস্থল ত্যাগ করতে দেখা যায়।

 

[বি:দ্র: সংগত কারণেই আমরা ভিডিওটি প্রকাশ করছি না]

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।