1. admin@dailybibartan.com : dailybibartan :
  2. editor@dailybibartan.com : Boni Amin : Boni Amin
  3. Mdalamin150695@gmail.com : Md Alamin : Md Alamin
তালতলীতে অনিয়মের অভিযোগে মাদ্রাসার সুপার নিয়োগ স্থগিত
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১১:৩১ পূর্বাহ্ন

তালতলীতে অনিয়মের অভিযোগে মাদ্রাসার সুপার নিয়োগ স্থগিত

মাহমুদুল হাসান, বরগুনা প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ১০১ বার
তালতলীতে অনিয়মের অভিযোগে মাদ্রাসার সুপার নিয়োগ স্থগিত

বরগুনার তালতলী উপজেলার দক্ষিণ ঝাড়াখালী ছালেহিয়া দাখিল মাদ্রাসায় সুপার নিয়োগে বিভিন্ন অনিয়মের অভিযোগে নিয়োগ পরীক্ষা স্থগিতের আদেশ দেন ইউএনও।

বৃহস্পতিবার(১৫ অক্টোবর) দুপুরে মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মাওলানা ইউসুফ আলী নিয়োগ স্থাগিতের বিষয়টি নিশ্চিত করেন ।

জানা গেছে, উপজেলার দক্ষিণ ঝাড়াখালী ছালেহিয়া দাখিল মাদ্রাসার সুপার গত ফেব্রুয়ারী মাসে অবসরে যাওয়ার কারনে এ পদটি শুন্য হয়। ঐ পদে সুপার নিয়োগের জন্য ম্যানেজিং কমিটির সভাপতি জুন মাসে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশ করেন।

এতে ঐ মাদরাসার সহসুপার সহ ৭জন প্রার্থী আবেদন করেন। বিধি মোতাবেক ঐ মাদ্রাসার নিয়োগ সংক্রান্ত ভারপ্রাপ্ত সুপার নিয়োগ পরীক্ষায় ডিজি প্রতিনিধির জন্য মাদরাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক বরাবরে আবেদনের প্রেক্ষিতে মোঃ জাহাঙ্গীর আলম উপ-পরিচালককে ডিজি প্রতিনিধি নিযুক্ত হন। ওই মাদরাসার ম্যানেজিং কমিটির শিক্ষক প্রতিনিধি সদস্য মোঃ নূরুল আমিন ও সুপারপদে আবেদন কারীদের ৭প্রার্থীর মধ্যে ৩জন প্রার্থী প্রধানমন্ত্রীর কার্যালয়, শিক্ষা মন্ত্রনালয়সহ বিভিন্ন দপ্তরে সুপার নিয়োগে উৎকোচ গ্রহনসহ কয়েকটি অভিযোগ দায়ের করেন। এ সকল অভিযোগের প্রেক্ষিতে জেলা প্রশাসকের এক স্মারক উল্লেখ করে গত ১২ অক্টোবর উপজেলা নির্বাহী অফিসার নিয়োগ পরীক্ষা স্থগিতের আদেশ দেন। এর পরেই ভারপ্রাপ্ত সুপার নিয়োগ কার্যক্রম স্থাগিত করেন।

মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মাওলানা ইউসুফ আলী জানান, সুপারপদ শুন্য হওয়ার পর বিধি মোতাবেক বিজ্ঞপ্তি প্রকাশ করে নিয়োগ কার্যক্রম চলে আসছে। ১৬ অক্টোবর নিয়োগ পরীক্ষা হওয়ার কথা। এরমধ্যেই ইউএও অফিস থেকে নিয়োগ পরীক্ষা বন্ধের আদেশ পেয়েছি। আদেশের পর নিয়োগের সকল কার্যক্রম বন্ধ করা হয়েছে। নিয়োগে বিভিন্ন অনিয়ম ও উৎকোচ গ্রহনের বিষয় জানতে চাইলে তিনি জানান অনিয়ম ও উৎকোচের কোন লিখিত অভিযোগ পাইনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন