logo
ঢাকাবৃহস্পতিবার , ১৩ জানুয়ারি ২০২২

তালতলীতে উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয় উদ্বোধন

তালতলী (বরগুনা) প্রতিনিধি
জানুয়ারি ১৩, ২০২২ ১০:৩৩ অপরাহ্ণ
Link Copied!

বরগুনার তালতলীতে আউট অফ স্কুল চিলড্রেন এডুকেশন কর্মসূচিতে উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয় এর উদ্বোধন করা হয়েছে। ঝড়ে পড়া শিক্ষার্থীদের নতুন বই বিতরণ করা হয়।

বৃহস্পতিবার(১৩ জানুয়ারী) বেলা ১১ টার দিকে উপজেলার বড় অঙ্কুজানপাড়া উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয়টি উদ্বোধন করা হয়। এর ধারাবাহিকতায় এ উপজেলায় ৭০টি উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয় চালু করা হবে।

উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর সহযোগিতায় আরডিএফ সংস্থার বাস্তবায়নে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজবি উল  কবির জোমাদ্দার। পরে প্রধান অতিথি বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থীদের বই বিতরণ করেন ও ফিতা কেটে স্কুলটি উদ্বোধন ঘোষনা করেন।

এ সময় বিশেষ অথিতি ছিলেন রুলার ডেভেলপমেন্ট ফাউন্ডেশন(আরডিএফ) উপ-পরিচালক এনামুল হক, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি জাকির হোসেন চুন্নু, শারিকখালী ইউপি চেয়ারম্যান আবুল বাশার বাদশা তালুকদার,তালতলী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম আকাশ,সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক হাইরাজ মাঝি প্রমূখ।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।