1. admin@dailybibartan.com : dailybibartan :
  2. editor@dailybibartan.com : Boni Amin : Boni Amin
তালতলীতে এক যুবকের ঝুলান্ত লাশ উদ্ধার,হত্যার অভিযোগে আটক-২
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:২৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: news@dailybibartan.com

তালতলীতে এক যুবকের ঝুলান্ত লাশ উদ্ধার,হত্যার অভিযোগে আটক-২

মাহমুদুল হাসান, বরগুনা প্রতিনিধি
  • নিউজ প্রকাশ: সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ২৩১ বার
received 357789425255818
নিউজটি শেয়ার করুন..

বরগুনার তালতলীতে সোমবার ৪টার দিকে দুলাল নামের এক যুবকের ঝুলান্ত লাশ উদ্ধার করে পুলিশ। ঐ যুবক গত ৪দিন ধরে নিখোজ ছিলো।পরিবারের পক্ষথেকে হত্যার অভিযোগ করায় দু’জনকে আটক করেছে পুলিশ।

জানাগেছে, উপজেলার চরপাড়া গ্রামের রুস্তুম আলী মুনশির পুত্র দুলাল (৪০) দীর্ঘ দিন ধরে মালিপাড়া গ্রামে তার শ্বশুর বাড়িতে ঘর জামাই থাকতো। সেখানে শ্বশুর হাবিল সওদাগার ও তার ভগ্নিপতি সিদ্দিক (৪৮)এর সাথে দীর্ঘ দিনের বিরোধ চলে আসছে। এক পর্যায় দুলাল বাদী হয়ে গত ১০ সেপ্টেম্বর সিদ্দিক ও তার স্ত্রী মাহিনুরের বিরুদ্ধে ৩ লক্ষ টাকা চুরির অভিযোগে উপজেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।

অপরদিকে হত্যা চেষ্টার অভিযোগে ১১ সেপ্টেম্বর মাহিনুর বাদী হয়ে তালতলী থানায় মামলা দায়ের করেন। এ মামলার পর থেকেই দুলাল নিখোজ ছিলো। ঘটনার দিন ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উপজেলার চরপাড়া এলাকার হবরিবাগানের একটি কেওড়া গাছের সাথে গলায় রশিবাধা অবস্থায় ওই যুবকের ঝুলান্ত লাশ উদ্ধার করে।

দুলালের পিতা রুস্তুম আলী মুনশিসহ একাধিক আত্নীয়রা জানান, তার ছেলে দুলালের সাথে তার শ্বশুর হাবিল সওদাগর ও হাবিলের ভগ্নিপতি ছিদ্দিকের সাথে দীর্ঘ দিনের বিরোধ। দুলালের টাকা চুরির ঘটনায় আদালতে মামলা করায় তারাই আমার ছেলেকে হত্যা করেছে।

তালতলী থানার ওসি (তদন্ত) ফরিদুল ইসলাম জানান, চরপাড়ার হবরিবাগানের একটি গাছ থেকে দুলাল নামের এক যুবকের ঝুলান্ত লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরন করা হয়েছে।তবে দুলালের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলার প্রস্তুতি চলছে। সন্দেহভাজন ছিদ্দিক ও তার স্ত্রী মাহিনুরকে আটক করা হয়েছে।


নিউজটি শেয়ার করুন..
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন