logo
ঢাকাশনিবার , ১৩ নভেম্বর ২০২১

তালতলীতে এন আরবি ইসলামিক লাইফ ইন্সুইরেন্স লিমিটেড মৃত্যু দাবীর চেক হস্তান্তর!

তালতলী (বরগুনা) প্রতিনিধি
নভেম্বর ১৩, ২০২১ ৪:৪৫ অপরাহ্ণ
Link Copied!

বরগুনার তালতলীতে এন আরবি ইসলামিক লাইফ ইন্সুইরেন্স লিমিটেডের বীমা গ্রহীতা মরহুম মো.নূর ইসলাম এর মৃত্যু দাবীর ৫৮ হাজার ৭২০টাকার চেক হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৩ নভেম্বর) দুপুরে উপজেলার লাউপাড়া জোনাল অফিসের সামনে মোসাঃ ফাতেমা বেগমের সভাপতিত্বে,ও তালতলী ব্রাঞ্চ ম্যানেজার মো. লিটন সঞ্চালনায়, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এন আরবি ইসলামিক লাইফ ইন্সুইরেন্স লিঃমূখ্য নির্বাহী কর্মকর্তা মো.শাহ জামাল হাওলাদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র এক্সিকিউটিভ, ভাইস প্রেসিডেন্ট শরীফ মো.শহিদুল ইসলাম, এক্সিকিউটিভ, ভাইস প্রেসিডেন্ট মো. ফোরকান আহম্মেদ, বীর মুক্তিযোদ্ধা আঃ আজীজ আকন,নিশান বাড়িয়া ইউপি চেয়ারম্যান মো.দুলাল ফরাজি,সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাকসুদা বেগম, মো.জালাল মাস্টার প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, মানুষের জীবনে সমস্যা থাকবেই  নদীর স্রোতের মত, মানুষের জীবনে এটি আসতেই থাকবে ।আর সমস্যা কখনো সংকেত দিয়ে আসে না। আকস্মিক আর্থিক সমস্যা মোকাবেলায় জীবন বীমা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। এটা আপনার ও পরিবারের অর্থনৈতিক নিরাপত্তা নিশ্চিত করে । অর্থনৈতিক সংকটে জীবন বীমা আর্থিক নিরাপত্তা বেষ্টনী হিসেবে কাজ করে । সবচেয়ে বড় কথা, আপনার অবর্তমানে এটা আপনার পরিবারের নিরাপদ জীবনযাপন নিশ্চিত করবে ।

জীবন বিমায় বিনিয়োগ করার কথা উঠলে অনেকে বলেন, যদি বেঁচে নাই থাকলাম, তাহলে টাকা দিয়ে কি হবে ? হ্যাঁ এ কথা ঠিক, বেঁচে না থাকলে, টাকা মানুষের কি কাজে আসবে ? কিন্তু একটা কথা মাথায় রাখতে হবে,  জীবন বীমায় বিনিয়োগ আপনার ও আপনার পরিবারের নিরাপদ ভবিষ্যত নিশ্চিত করে। বীমাকৃত ব্যক্তির মৃত্যুতে, বীমাকারী প্রতিষ্ঠান সমস্ত অর্থ (বীমার মূল অর্থ ও বোনাস অর্থ) শোকসন্তপ্ত পরিবারকে পরিশোধ করে। মরহুম মো.নূর ইসলাম জীবন বিমা করেছিলেন,আজ তিনি আমাদের মাঝে নেই, কিন্তু তার পরিবার তার অবর্তমানে একটা অর্থনৈতিক সাপোর্ট পাচ্ছে, তাই আসুন আপনার পরিবারের কথা চিন্তা করে এন আরবি ইসলামিক লাইফ ইন্সুইরেন্স একটি ইন্সুইরেন্স করেন। সবশেষে মৃত্যু নূর ইসলামের পরিবারের হাতে চেক হস্তান্তর করা হয়।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।