logo
ঢাকাশুক্রবার , ১৫ অক্টোবর ২০২১

তালতলীতে খামারির বাড়িতে দুর্ধর্ষ চুরি

তালতলী (বরগুনা) প্রতিনিধি
অক্টোবর ১৫, ২০২১ ৯:৫২ অপরাহ্ণ
Link Copied!

বরগুনার তালতলীতে শহিদুল মীর নামের এক গরুর খামারির বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এসময় বাড়িতে থাকা নগদ ৩ লাখ টাকা ও আড়াই ভরি স্বর্ণ অলঙ্কার নিয়ে যায় চোর চক্র।

শুক্রবার(১৫ অক্টোবর) রাত ২টার দিকে উপজেলার গেন্ডামারা এলাকায় শহিদুল মীরের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তালতলী থানায় একটি চুরির মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়,উপজেলার ছোটবগী ইউনিয়নের গেন্ডামারা এলাকার গরুর খামারির শহিদুল মীরের স্ত্রী খোরশেদা বেগম রাত ২টার দিকে বাহিরে বের হওয়ার জন্য দরজা খুলে। এমন সময় পূর্বে ওতপেতে থাকা ৩-৪ জনের একটি চোর চক্র জোরপূর্বক দেশিও অস্ত্র নিয়ে ঘরে প্রবেশ করেন। ঘরে থাকা শহিদুল ও তার স্ত্রী এবং ছেলেকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেধে ফেলেন। পরে ঘরে থাকা নগত ৩ লাখ টাকা,আড়াই ভরি স্বর্ণ অলঙ্কার ও  তিনটি মোবাইল ফোন নিয়ে যায়। সকালে স্থানীয়রা শহিদুল মীর ও তার স্ত্রী খোরশেদা এবং ছেলে খাইরুল মীরকে উদ্ধার করেন। পরে বিষয়টি সকালে থানায় খবর দেওয়া হয়। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার(আমতলী-তালতলী সার্কেল)সমীর সরকার ও তালতলী থানার অফিসার ইনচার্জ মো.কামরুজ্জামান মিয়াসহ পুলিশের একটি টিম ঘটনা স্থান পরিদর্শন করেন।

গরুর খামারির শহিদুল মীর বলেন,আমার স্ত্রীর বাহিরে যাওয়ার সময় দরজা খুলতেই ৩-৪ জন লোক দেশিও অস্ত্র নিয়ে ঘরে প্রবেশ করেন। তার চিৎকারে আমাদের ঘুম ভেঙ্গে যায়। কিছু বুঝে ওঠার আগেই তারা আমাদের বেঁধে ফেলে। পরে আমার সাথে থাকা ঘরের সকল তালার চাবি নিয়ে আলমারি খুলে নগত টাকা,স্বর্ন অলঙ্কার ও মোবাইল নিয়ে যায়।

তালতলী থানার অফিসার ইনচার্জ মো.কামরুজ্জামান মিয়া বলেন,ঘটনা স্থান পরিদর্শন করেছি। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। চোর চক্রের সাথে যারা জড়িত আছে তাদের সনাক্তের ও গ্রেফতারের চেষ্টা চলছে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।