logo
ঢাকাশনিবার , ১৯ ডিসেম্বর ২০২০

তালতলীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার,পরিবারের দাবি হত্যা

মাহমুদুল হাসান বরগুনা প্রতিনিধি
ডিসেম্বর ১৯, ২০২০ ৬:৩৩ অপরাহ্ণ
Link Copied!

বরগুনার তালতলীতে শিল্পী রানী(২২) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে পরিবারের দাবি হত্যা করে লাশ টানিয়ে রাখছে।

গতকাল শুক্রবার (১৮ ডিসেম্বর)রাত ৮ টার দিকে উপজেলার চরপড়া এলাকা থেকে ঝুলন্ত মরাদেহ উদ্ধার করা হয়। চরপাড়া গ্রামের সমীর বেপারীর স্ত্রী ও পটুয়াখালী জেলার মহিপুর এলাকার বিমল কবিরাজের মেয়ে।

নিহতের  মা মঞ্জু রানী ও বাবা বিমল কবিরাজ দাবি করেন আমার মেয়ের স্বামী সমীর বেপারী ও তার চাচা বিজয় বেপারীর  সাথে দীর্ঘদিন যাবৎ জমিজমা নিয়ে ঝামেলা চলে আসছিলো। সেই ঘটনাকেই কেন্দ্র করে গতকাল শুক্রবার(১৮ ডিসেম্বর) বিকাল ৩টির দিকে আমার জামাই ও মেয়েকে মারধর করেন তারা। এক পর্যায়ে স্থানীয়রা মীমাংসা করে দেয়। এর পরে তারই রেশ ধরে আমার মেয়েকে বিজয় বেপারী ও তার পুত্রবধু হত্যা করে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে । তবে এঘটনায় আমার জামাই ও তার শ্বশুর শাশুড়ি জড়িত না । এই হত্যাকান্ডের সাথে তার চাচা সরাসরি জড়িত । এখন তারা বলে বেড়াচ্ছে আমার মেয়ে আত্মহত্যা করেছে। আমরা এই হত্যাকান্ডের বিচার চাই।

এদিকে নিহতের শরীরে আঘাতের চিহ্ন নেই শুধু গলায় ফাঁসের দাগ রয়েছে বলে জানান পুলিশ । অন্যদিকে গৃহবধূর রহস্যজনক মৃত্যুতে স্থানীয়দের মাঝে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এবিষয়ে বিজন বেপারী বলেন আমাদের বিরুদ্ধে হত্যার অভিযোগ আনা হয়েছে এটা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুজ্জামান মিয়া জানান গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরও বলেন প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা করেছে কারণ গলায় দাগ ছাড়া শরীরের অন্য কোন দাগ নেই ।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।