logo
ঢাকাবৃহস্পতিবার , ১১ নভেম্বর ২০২১

তালতলীতে  নানান আয়োজনে যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বরগুনা প্রতিনিধি
নভেম্বর ১১, ২০২১ ৫:৩১ অপরাহ্ণ
Link Copied!

বরগুনার তালতলী উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে অর্ধশত নেতে কর্মী নিয়ে ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল  উপজেলা আওয়ামীলীগ অফিস কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৯টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ,শপথ পাঠ,বেলা ১০টায়  সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।উ

পজেলা আওয়ামী-যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ শামীম পাটোয়ারীর সভাপতিত্বে ও যুবনেতা রাসেদ আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. কামরুল আহসান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুব লীগের (সাবেক) সাংগঠনিক সম্পাদক মো.শাহজাহান টুকু সহ অন্য রাজনৈতিক ব্যক্তিবর্গ।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. কামরুল আহসান বলেন, দলের জন্য নেতিবাচক কাজকর্ম থেকে সকলকে বিরত থেকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার হাত কে আরো শক্তিশালী করে এ এলাকা সহ সারা বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষে নৌকা মার্কার আওয়ামী সরকারকে আরো শক্তিশালী করার আহবান জানান।

যুবলীগের (সাবেক)সাংগঠনিক সম্পাদক শাহজাহান টুকু বলেন,একজন যুবলীগের কর্মী হিসেবে সকলকে বঙ্গবন্ধুর আদর্শ মনে লালন করে সকলের পাঁশে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ারও ঘোষণা দেন।

উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শামীম পাটোয়ারী বলেন,করোনা মহামারীতে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে তাদের আয়োজন সীমিত করা হয়েছে। তিনি আরো বলেন দেশের যে কোন ক্রান্তিলগ্নে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, আওয়ামীলীগ সভাপতি, সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করে। আগামীতেও যুবলীগ এ ধারা অব্যাহত রাখবে।

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বীর মুক্তিযোদ্ধা যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনিসহ ১৫ আগষ্টে নিহত সকল শহীদ ও নিহত শহীদ নূর হোসেনের আত্মার মাগফেরাত কামনা এবং মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। শেষে কেক কেটে যুবলীগের গৌরবের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।