1. admin@dailybibartan.com : dailybibartan :
  2. editor@dailybibartan.com : Boni Amin : Boni Amin
তালতলীতে স্বামী পরিত্যাক্ত নারী ধর্ষণের শিকার
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:৩৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: news@dailybibartan.com

তালতলীতে স্বামী পরিত্যাক্ত নারী ধর্ষণের শিকার

মাহমুদুল হাসান, জেলা প্রতিনিধি (বরগুনা)
  • নিউজ প্রকাশ: মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ৩৫৭ বার
নিউজটি শেয়ার করুন..
  • 53
    Shares

বরগুনার তালতলী উপজেলার পঁচাকোড়ালিয়া ইউনিয়নের সিমিতলা গ্রামের এক স্বামী পরিত্যাক্ত নারী (২০) এক সন্তানের জননী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। প্রতিবেশী শাহীন তালুকদার (২৫) এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ ধর্ষণের শিকার ওই নারীর। ঘটনা ঘটেছে সোমবার রাতে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

জানাগেছে, উপজেলার সিমিতলা গ্রামের দৃষ্টি প্রতিবন্ধির কন্যা এক সন্তানের জননীর গত দুই মাস পূর্বে বিয়ে বিচ্ছেদ হয়। বিয়ে বিচ্ছেদের পর থেকে ওই নারী শিশু সন্তান নিয়ে বাবার বাড়ীতে বসবাস করে আসছে। দৃষ্টি প্রতিবন্ধি বাবা ঢাকায় ভিক্ষাবৃত্তি করে সংসার চালায়। বিয়ে বিচ্ছেদের পর থেকে প্রতিবেশী বারেক তালুকদারের ছেলে শাহীন তালুকদার ওই নারীকে প্রায়ই কু-প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু ওই নারী শাহীনের কু প্রস্তাবে রাজি হয়নি। এতে ক্ষিপ্ত হয় শাহীন। সোমবার রাতে শাহীন স্বামী পরিত্যাক্ত নারীর ঘরে ঢুকে জোরপুর্বক তাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ ওই নারীর। ওই নারীর ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে ধরে ফেলে কিন্তু কৌশলে শাহীন পালিয়ে যায়। এ ঘটনায় তালতলী থানায় মামলার প্রস্তুতি চলছে।

প্রত্যক্ষদর্শী কয়েকজন বলেন, ডাক চিৎকার শুনে শাহীনকে ওই নারীর ঘর থেকে ধরে ফেলি কিন্তু কৌশলে শাহীন পালিয়ে গেছে।

ধর্ষনের শিকার ওই নারী বলেন, দুই মাস পূর্বে আমার বিয়ে বিচ্ছেদ হয়। বিয়ে বিচ্ছেদের পর থেকেই শাহীন আমাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। আমি শাহীনের কু-প্রস্তাবে রাজি হয়নি। এতে ক্ষিপ্ত হয়ে শাহীন আমাকে জোর পুর্বক ধর্ষন করেছে। আমি এ ঘটনার বিচার চাই।

তালতলী থানার ওসি মোঃ কামরুজ্জামান মিয়া বলেন, এ বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


নিউজটি শেয়ার করুন..
  • 53
    Shares
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন