logo
ঢাকাশনিবার , ২০ নভেম্বর ২০২১

তালতলীতে নির্মাণাধীন তাপ বিদ্যুৎ কেন্দ্রে চিনা নাগরিকদের সংঘর্ষ আহত ৩

বরগুনা প্রতিনিধি
নভেম্বর ২০, ২০২১ ৮:২১ অপরাহ্ণ
Link Copied!

বরগুনার তালতলীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চায়নিজ নাগরিক দের সংঘর্ষে তিন জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শনিবার (২০ নভেম্বর) সকাল ৬.৩০ মিঃ দিকে সাংহাই ৪ আবাসিক এলাকার সড়কে।

তালতলী থানা পুলিশ সূত্রে জানাগেছে , শুক্রবার রাত ১০.৩০ টায় কথা বলার জন্য দরজায় নক করেন হাং চাং হুয়া। এসময় কাজে বিরক্ত করার জন্য লংএনজিং, ও চিং চাং গান, দুজন মিলে রাতে হাং চাং হুয়াকে মারধর করে। এর রেস ধরে সকাল৬.৩০ সাংহাই ৪ আবাসিক এলাকার সড়কে আরো চিনা নাগরিক নিয়ে ঐ দুজনের উপর হামলা করে এতে তিনজন আহত হয়।
আহত হাং চাং হুয়া(৩০)প্রাথমিক চিকিৎসা শেষে তার কর্মস্থলে নিয়ে আসা হয়েছে। এবং বাকি লংএনজিং (৩৩) ও চিং চাং গান(৩৫)কে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয় তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি তদন্ত) রফিকুল ইসলাম বলেন, সাংহাই থেকে জানানো হয়েছে তাদের উর্ধতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে পরবর্তী ব্যাবস্থা গ্রহন করবে। এখন পর্যন্ত এ বিষয় তারা কোন আইনি পদক্ষেপ নেয়নি।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।