1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
তালতলীতে স্বামী পরিত্যক্তা বৃদ্ধা নারীকে অস্ত্রের মুখে ধর্ষণ! জনতার হাতে ধর্ষক আটক
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১০:৪১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]
শিরোনাম:
কঠোর ‘লকডাউনে’ বদলে গেছে খুলনা! পাথরঘাটায় হরিণের চামড়া-মাংস উদ্ধার সংবাদ সম্মেলনের বক্তব্য নিতে গেলে সাংবাদিককে পিটিয়ে আহত বরগুনায় দুই ইউপি সদস্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত-১০ সুমি’জ হট কেক’র বিরুদ্ধে ১০ কোটি টাকার ভ্যাট ফাঁকির মামলা বরগুনা সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক সংস্কৃতিসেবীদের মাঝে সহায়তা প্রদান তালতলীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে দেবীদ্বারে আলোর পাঠশালায় বই ও ব্যাগ বিতরণ দেবীদ্বারে ২০ মাস বয়সি আমির হামজার রহস্যজনক মৃত্যু জি, টি ডিগ্রী কলেজে মাননীয় প্রধানমন্ত্রীর শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়নে আর্থিক অনুদান

তালতলীতে স্বামী পরিত্যক্তা বৃদ্ধা নারীকে অস্ত্রের মুখে ধর্ষণ! জনতার হাতে ধর্ষক আটক

মাহমুদুল হাসান (বরগুনা) প্রতিনিধি
  • নিউজ প্রকাশ: বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ১৫৭ বার
ধর্ষণ
নিউজটি শেয়ার করুন..
  • 141
    Shares

বরগুনার তালতলীতে রাতের অধারে স্বামী পরিত্যক্তা এক বৃদ্ধা নারীকে দেশিও অস্ত্রের মুখে বজলু হাওলাদার (৪০) নামের এক ব্যক্তি ধর্ষণ করে বলে অভিযোগ পাওয়া গেছে। পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন আটক করে পুলিশের হাতে তুলে দেয় ধর্ষককে।

বৃহস্পতিবার(২৭মে) সকাল ১০টার দিকে স্থানীয়রা ধর্ষক বজলুকে পুলিশের হাতে তুলে দেয়। এর আগে রাত ১টার দিকে উপজেলার মেনিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার নিশান বাড়িয়া ইউনিয়নের মেনিপাড়া এলাকার স্বামী পরিত্যক্তা এক বৃদ্ধা নারী বাড়িতে বসবাস করে আসছিল। প্রায় তিন মাস যাবৎ একই এলাকার সেকান্দার হাওলাদারের পুত্র বজলু হাওলাদার(৪০) ওই নারীকে বিভিন্ন সময় উত্ত্যাক্ত করে আসছিলো। আনুমানিক ১০ থেকে ১২ দিন আগে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণ করেন। বিষয়টি ঐ বৃদ্ধা নারী মানসম্মানের ভয়ে কাউকে বলেনি। পরে আজ বৃহস্পতিবার  রাত ১টার দিকে ধর্ষক বজলু হাওলাদার ফের ওই নারীর ঘরে দরজা ভেঙে ঘড়ে ঢুকে দেশিও অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষন করে এসময় তার ডাক চিৎকারে পাশের ঘরের লোকজন ও  স্থানীয়রা ধর্ষক বজলুকে আটক করে থানায় খবর দেয়। পরে ঘটনা স্থান থেকে পুলিশ তাকে থানায় নিয়ে ্আসেন। তার বিরুদ্ধে নারী ও শিশু আইনে ধর্ষন মামলার প্রস্তুতি চলছে।

এদিকে বজলুর বিরুদ্ধে এলাকার মানুষের বিভিন্ন অভিযোগ রয়েছে স্কুল ছাত্রী থেকে গৃহবধূ কেউ তার লালসার শিকার থেকে রক্ষা পায়নি। এছাড়াও তার পরকিয়াসহ বিভিন্ন অপকর্মেও জন্য গত বছর ওর বউ বিষপানে মারাগেছে বলে অভিযোগ স্থানীয়দের।

তালতলী  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুজ্জামান মিয়া বলেন,ধর্ষণের অভিযোগে বজলুকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হবে।


নিউজটি শেয়ার করুন..
  • 141
    Shares
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন