logo
ঢাকামঙ্গলবার , ১১ মে ২০২১

তালতলী বাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন ছাত্রলীগ সভাপতি সরোয়ার হোসেন স্বপন

মোঃ মাহমুদুল হাসান বরগুনা প্রতিনিধি
মে ১১, ২০২১ ৯:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

তালতলী উপজেলার সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগের সভাপতি সরোয়ার হোসেন স্বপন ।

দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর আমাদের মাঝে এসেছে পবিত্র ঈদুল ফিতর। পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে দেশবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের তালতলী উপজেলা সভাপতি মানবিক ছাত্রনেতা সরোয়ার হোসেন স্বপন ।

তিনি বলেন, বৈশ্বিক মহামারী করোনাভাইরাসে সারবিশ্ব এখন আতঙ্কিত। এরই ধারাবাহিকতায় করোনা নামক মহামারীতে বাংলাদেশেও চলছে আতঙ্ক আর উৎকন্ঠা। ঠিক তখনি চলে এলো পবিত্র রমজান মাস৷ মুসলিম জাহানের জন্য এই মাসটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ এই মাসেই আমাদের প্রিয় নবী হযরত মোহাম্মদ (সাঃ) এর উপর ওহির মাধ্যমে পবিত্র গ্রন্থ আল কোরআন নাজিল হয়েছিল। এই মাস গোনাহ মাফ হওয়ার মাস।

তিনি আরও বলেন, “পবিত্র ঈদুল ফিতর আমাদের ধনী-গরিব, উঁচু-নীচুর ভেদাভেদ ভুলে সকল মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দান করে। দেশের দুঃস্থ, দরিদ্র ও সঙ্গতিহীন মানুষের প্রতি ভ্রাতৃত্ব ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সমাজের বিত্তবান শ্রেণীর জনগণ ঈদের এই আনন্দকে সকলের মাঝে ছড়িয়ে দেবেন বলে আমি আশা প্রকাশ করছি।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।