logo
ঢাকারবিবার , ২৭ ডিসেম্বর ২০২০

তালতলী সংবাদিক ফোরামের সভাপতি নাসির সম্পাদক হাসান

মাহমুদুল হাসান, বরগুনা প্রতিনিধি
ডিসেম্বর ২৭, ২০২০ ৬:০৪ অপরাহ্ণ
Link Copied!

বরগুনার তালতলী সাংবাদিক ফোরামের কমিটি গঠন করা হয়েছে। এতে নাসির উদ্দিন(তারা টিভি) সভাপতি ও মোঃ মাহমুদুল হাসান(খোলা কাগজ) সাধারণ সম্পাদক করে ১০ সদস্যের কমিটি গঠন করা হয়। রবিবার তালতলী সাংবাদিক ফোরামের হল রুমে সকাল ১০টার দিকে এ কমিটি গঠন করা হয়।

প্রধান নির্বাচন কমিশরার শ্রী রতন কুমারের সভাপতিত্বে এ কমিটি গঠন করা হয়। একক প্রার্থী হিসেবে নাসির উদ্দিন(তারা টিভি) সভাপতি ও মাহমুদুল হাসান (খোলা কাগজ) সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি কে এম রিয়াজুল ইসলাম(আমার সময়),যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান নাদি(সরেজমিন বার্তা),অর্থ সম্পাদক শ্রী রতন কুমার(বরিশালের কথা),দপ্তর সম্পাদক মল্লিক মো. জামাল(প্রতিদিনের সংবাদ),প্রচার ও প্রকাশনা সম্পাদ মাসুম বিল্লাহ্(শেষ কথা),তথ্য ও গবেষনা সম্পাদক বেলাল আহম্মেদ(চেকপোষ্ট),কার্য নির্বাহী সদস্য মো. জসিম উদ্দিন (মুক্ত খবর)ও জলিলুর রহমান (এশিয়ান টেলিভিশন) এ কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবেন।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।