logo
ঢাকারবিবার , ১৯ ডিসেম্বর ২০২১

তালতলী সাংবাদিক ফোরামের সভাপতি মাহমুদুল হাসান,সম্পাদক হাইরাজ মাঝি

জেলা প্রতিনিধি, বরগুনা
ডিসেম্বর ১৯, ২০২১ ৮:১৪ অপরাহ্ণ
Link Copied!

বরগুনার তালতলী সাংবাদিক ফোরামের কার্যকরী পরিষদের নির্বাচনে সভাপতি মো.মাহমুদুল হাসান (খোলা কাগজ) ও সাধারণ সম্পাদক হাইরাজ মাঝি (ভোরের পাতা) নির্বাচিত হয়েছেন।

গতকাল শনিবার (১৮ ডিসেম্বর) রাত ৮টার দিকে ভোটাভোটির পরে নির্বাচন কমিশনার তাদের নাম ঘোষনা করেন।

গত ৪ ডিসেম্বর ফোরামের কার্যকরী পরিষদের নিয়মিত মাসিক সভায় ২০২২ সালের কার্যকরী কমিটি গঠনের লক্ষ্যে বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। নির্বাচনে সভাপতি ও সম্পাদক পদে ভোট গ্রহন হয়। এতে মো.মাহমুদুল হাসান সভাপতি ও হাইরাজ মাঝি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। অন্য পদ গুলোতে কোনো প্রার্থী না থাকায় ৯ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের কমিটিকে নির্বাচিত ঘোষণা করা হয়। জসিম উদ্দিন প্রধান নির্বাচন কমিশনার ও সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন কামাল হোসেন ও মিঠু সরদার ।

কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন- সহ-সভাপতি কে এম রিয়াজুল ইসলাম, যুগ্ম সম্পাদক কামাল হোসেন, অর্থ সম্পাদক অবু জাফর, দপ্তর সম্পাদক মল্লিক মো.জামাল, প্রচার ও আইসিটি সম্পাদক রতন কুমার, নির্বাহী সদস্য নাসির উদ্দিন ও জলিল আহম্মেদ।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।