logo
ঢাকাসোমবার , ২৩ নভেম্বর ২০২০

তালতলী সাংবাদিক ফোরামের সহ-সভাপতি হাইরাজ মাঝি’র জন্মদিন

মাহমুদুল হাসান, বরগুনা প্রতিনিধি
নভেম্বর ২৩, ২০২০ ১১:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

আজ ২৩ নভেম্বর সোমবার। সাংবাদিক হাইরাজ মাঝি’র শুভ জন্মদিন। আজ ৩২’শে পা রাখলেন তিনি। তিনি একজন তরুন সাংবাদিক, সৎ এবং সাহসী সত্য প্রকাশে নির্ভিক সাংবাদিক ।

দেশের জনপ্রিয় দৈনিক ডেইলী অবজারভার পত্রিকা ও দৈনিক ভোরের পাতার তালতলী প্রতিনিধি। একই সাথে তিনি তালতলী মূলধারার পেশাদার সাংবাদিকদের বৃহৎ সংগঠন তালতলী প্রেসক্লাবের সদস্য ও তালতলী সাংবাদিক ফোরামের সহ-সভাপতি।

সাংবাদিকতায় তিনি রেখে চলেছেন অগ্রণী ভূমিকা। যেখানে অন্যায় অত্যাচার, অপরাধ, দুর্নীতি, দুঃশাসন সেখানেই নির্ভীক, সাহসী, এক সাংবাদিকের পদচারণ। যে কোন মূল্যেই তিনি তুলে নিয়ে আসবেন ঘটনার অন্তরালের মূল ঘটনা।

অপরাধ ও অপরাধী যত গভীরেই থাকুক না কেন সেখান থেকেই তিনি তার চতুরতা, একনিষ্ঠ কর্মদক্ষতা দিয়ে টেনে বের করেন লুকানো সেইসব অপরাধীদের। তাদের মন্দ কাজের সকল আমলনামা। তুলে ধরেন দেশ ও জাতীর সম্মুখে। সত্যর সন্ধানে রত নির্ভীক সাংবাদিক হাইরাজ মাঝি।

সহজ সরল জীবন ও অন্যায়ের বিরুদ্ধে জিহাদি মনোভাব। অন্যায়ের সাথে কখনোই আপোষ করে না যিনি তিনি আর কেউ নয়। তিনি এ সময়ের প্রতিবাদী সকলের প্রিয়মুখ হাইরাজ মাঝি।

আজ তার জন্মদিনে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা, অভিনন্দন ও ভালোবাসা। আরও সহস্র বছর বেঁচে থেকে যেন মহৎ কর্মগুলোকে এগিয়ে নিতে পারে সেই প্রার্থনাই করি।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।