1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
টাঙ্গাইলে পুকুরে ভাসছিল দিনমজুরের লাশ: নেপথ্যে...
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:১৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

টাঙ্গাইলে পুকুরে ভাসছিল দিনমজুরের লাশ: নেপথ্যে…

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
  • নিউজ প্রকাশ: শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ৪২ বার
দিনমজুরের লাশ
নিউজটি শেয়ার করুন..
  • 4
    Shares

টাঙ্গাইলের নাগরপুরে ছবেদ আলী (৪২) নামের এক দিনমজুরের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে মামুদনগর ইউনিয়নের চারাবাগ গ্রামের পরশ আলীর পুকুর থেকে ওই লাশ উদ্ধার করে পুলিশ।

এদিকে নিহত ছবেদ আলীর স্ত্রীর পরকীয়ার কারণে তাকে হত্যা করা হয়েছে বলে গুঞ্জন শুরু হয়েছে। মৃত ছবেদ আলী উপজেলার গোপালপুর রান্ধুনিপাড়া গ্রামের রমেজ আলীর ছেলে। বিয়ের পর থেকে তিনি চারাবাগ গ্রামে মামাশ্বশুরের বাড়িতে বসবাস করতেন।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও স্থানী একাধিক সূত্র জানিয়েছে, শুক্রবার ভোরে ছবেদ আলী কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পরে সকাল ৭টার দিকে পরশ আলীর পুকুরে তার লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

এলাকাবাসী জানিয়েছে, লাশের কপালে ও মাথায় রক্তক্ষরণ হয়েছে। আঘাতের চিহ্ন রয়েছে। পরিকল্পিতভাবে হত্যা করে কেউ হয়তো পুকুরে লাশ ফেলে রেখে গেছে।

স্থানীয় ইউপি সদস্য জরিনা বেগম গণমাধ্যমকে বলেন, ছবেদ আলী দরিদ্র মানুষ ছিলেন। তার কোনো শত্রু ছিল না। সমাজে খুবই নিরীহ একজন মানুষ হিসেবে তিনি পরিচিত ছিলেন। তবে স্ত্রীর সঙ্গে তার সম্পর্ক ভালো ছিল না বলে স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি। এটা কি দুর্ঘটনা নাকি হত্যাকাণ্ড তা আমরা নিশ্চিত হতে পারিনি।

নাগরপুর থানার ওসি আনিসুর রহমান গণমাধ্যমকে বলেন, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। এ ঘটনায় নিহত ছবেদ আলীর ছেলে আলমগীর হোসেন থানায় অভিযোগ করেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


নিউজটি শেয়ার করুন..
  • 4
    Shares
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন