logo
ঢাকামঙ্গলবার , ২৪ আগস্ট ২০২১

দুই বছর পর বিজ্ঞাপনচিত্রে তমা

বিনোদন ডেস্ক
আগস্ট ২৪, ২০২১ ৮:২৬ অপরাহ্ণ
Link Copied!

দুই বছর পর আবারও বিজ্ঞাপনে দেখা যাবে তমা মির্জাকে। সম্প্রতি একটি কোমল পানীয়র বিজ্ঞাপনে অংশ নিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। সর্বশেষ ২০১৯ সালে বিজ্ঞাপনচিত্রে কাজ করেন তমা।

নতুন বিজ্ঞাপনচিত্রটি নিয়ে তমা বলেন, ‘ক্যারিয়ারের শুরু থেকেই সবসময়ই চেষ্টা করি, মানসম্মত কাজ করতে। তাই মাঝে লম্বা বিরতি পড়ল। এই বিজ্ঞাপনটি সুন্দরভাবে তৈরি হয়েছে। আশা করি কাজটি সবার পছন্দ হবে।’

তিনি আরও জানান, বিজ্ঞাপনচিত্রটি শিগগিরই দেখা যাবে দেশের সবকটি টিভি চ্যানেল ও ডিজিটাল প্ল্যাটফর্মে। এটি পরিচালনা করেছেন রাসেল।

তমার হাতে বর্তমানে তিনটি সিনেমা রয়েছে। এগুলো হলো ‘ফ্রম বাংলাদেশ’, আরিফুর রহমানের পরিচালনায় ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’এবং শাহরিয়ার নাজিম জয়ের ‘পাপকাহিনী’। শিগগিরই সিনেমাগুলোর শুটিং সম্পন্ন করা হবে।

উল্লেখ্য,  ‘বলো না তুমি আমার’ সিনেমা দিয়ে বড় পর্দায় পা রাখেন তমা মির্জা। কাজ করেছেন ‘মনে বড় কষ্ট’, ‘ও আমার দেশের মাটি’, ‘অহংকার’, ‘চল পালাই’, ‘গেম রিটার্নস’, ‘গ্রাস’সহ আরও কয়েকটি সিনেমায়। মির্জা শাহনেওয়াজ কাকলীর ‘নদীজন’ চলচ্চিত্রে অভিনয়ের স্বীকৃতি হিসেবে সেরা পার্শ্ব-অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।