logo
ঢাকাবুধবার , ২৪ মার্চ ২০২১
  1. অর্থনীতি-ব্যবসা
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. করোনা
  6. ক্যাম্পাস
  7. ক্রয় বিক্রয়
  8. খেলা
  9. গ্রামবাংলা
  10. চাকরি চাই
  11. জাতীয়
  12. জীববৈচিত্র
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

দুর্গাপুরে অস্ত্র মামলায় ২ জনের কারাদণ্ড

জেলা প্রতিনিধি | দৈনিক বিবর্তন
মার্চ ২৪, ২০২১ ৮:০৫ অপরাহ্ণ
Link Copied!

নেত্রকোনার দুর্গাপুরে অবৈধ অস্ত্র সরবরাহ ও বিক্রির দায়ে দুইজনের ১০ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার (২৪ মার্চ) বিকেলে স্পেশাল ট্রাইব্রুনাল ৪ নেত্রকোনার বিচারক যুগ্ম দায়রা জজ মোহাম্মদ শহিদুল ইসলাম এ রায় দেন।

সাজাপ্রাপ্তরা হলেন, তাজুল ইসলাম (৪২) ও মো. মজিম মিয়া (৩৮)।

রাষ্ট্রপক্ষের এপিপি মো. রফিকুল ইসলাম জানান, আসামিদের মধ্যে তাজুল জামিনে বের হয়ে পলাতক রয়েছেন। তার বাড়ি দুর্গাপুর পৌর শহরের বাগিচাপাড়া এলাকায়। তিনি ওই এলাকার মৃত আজিজুল ইসলামের ছেলে। আর মজিম মিয়ার বাড়ি একই উপজেলার বাড্ডা এলাকায়। তিনি ওই এলাকার মৃত রাজ মাহমুদের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, ২০১২ সালের ১৯ ডিসেম্বর রাতে দুর্গাপুর পৌর শহরের সুসঙ্গ ডিগ্রি কলেজ মাঠে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্য মো. নাসির উদ্দিন, মাইনুল ইসলাম ও এহসানুল হক ক্রেতা সেজে তাদের কাছে যান। বিষয়টি টের পেয়ে গেলে তাজুল ইসলাম, মজিম মিয়া ও আনোয়ার হোসেন র‌্যাব সদস্যদের ওপর হামলা চালায়। এ সময় র‌্যাব দুজনকে রিভলবার, গুলি ও রামদাসহ আটক করে।

ঘটনার পরদিন পুলিশ বাদী হয়ে তিনজনের নামে মামলা করলে আটক দুজনকে গ্রেপ্তার দেখানো হয়।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
%d bloggers like this: