1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
দুলাভাইকে টাকা দিয়ে শ্যালিকাকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার
সোমবার, ১০ মে ২০২১, ১২:৩৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

দুলাভাইকে টাকা দিয়ে শ্যালিকাকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

জেলা প্রতিনিধি | দৈনিক বিবর্তন
  • নিউজ প্রকাশ: সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ১৩১ বার
দুলাভাইকে টাকা দিয়ে
নিউজটি শেয়ার করুন..
  • 15
    Shares

দুলাভাইকে টাকা দিয়ে ম্যানেজ করে তারই শ্যালিকা এক স্কুলছাত্রীকে ধর্ষণ করেছে এক বখাটে। নীলফামারীর সৈয়দপুরে এঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত সুমন সরকার (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার সুমন সরকার সৈয়দপুর পৌরসভার ১১ নং ওয়ার্ডের কুন্দল মহল্লার শওকত আলীর ছেলে।

স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে সৈয়দপুর থানায় মামলা করেছেন। মামলার পর রোববার (১ নভেম্বর) রাতে দিনাজপুরের চিরিরবন্দর থেকে সুমনকে গ্রেপ্তার করা হয়।

মামলার বিবরণে জানা যায়, বাদীর জামাতা ফজলে হাসান রাব্বীর সঙ্গে আসামি সুমন সরকারের পরিচয় ছিল। সেই সুবাদে আসামির সঙ্গে ভিকটিম স্কুলছাত্রীরও পরিচয় হয়। একপর্যায়ে ৬০ হাজার টাকার বিনিময়ে স্কুলছাত্রীকে সুমন সরকারের কাছে পাঠিয়ে দেয় দুলাভাই ফজলে হাসান রাব্বি। পরে দীর্ঘ এক মাস মেয়েকে খুঁজে না পেয়ে স্কুলছাত্রীর মা থানায় অভিযোগ করেন। থানায় অভিযোগ দেয়ার পর জামাতা রাব্বি স্কুলছাত্রীকে সুমন সরকারের কাছ থেকে নিয়ে আসে।

এ মামলার তদন্ত কর্মকর্তা (আইও) এসআই খালিদ ফিরোজ গণমাধ্যমকে জানান, সোমবার (২ নভেম্বর) সকালে আসামি সুমনকে আদালতে তোলা হয়েছে। আদালতের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।


নিউজটি শেয়ার করুন..
  • 15
    Shares
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন