logo
ঢাকাবুধবার , ১১ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি-ব্যবসা
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. করোনা
  6. ক্যাম্পাস
  7. ক্রয় বিক্রয়
  8. খেলা
  9. গ্রামবাংলা
  10. চাকরি চাই
  11. জাতীয়
  12. জীববৈচিত্র
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

‘দুষ্টুমি’ করতে গিয়ে গলায় গামছা পেঁচিয়ে শিশুর মৃত্যু!

স্টাফ করেসপন্ডেন্ট | দৈনিক বিবর্তন.কম
নভেম্বর ১১, ২০২০ ৯:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

ঢাকা: রাজধানীর মুগদা গোলাপবাগ এলাকার একটি বাসায় ওম প্রসাদ (১২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। স্বজনদের ধারণা, দুষ্টুমি করতে গিয়ে গলায় গামছা পেঁচিয়ে সে মারা গেছে।

মঙ্গলবার (১০ নভেম্বর) বিকেল পাঁচটার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত ওম এর চাচা দীননাথ দাস জানায়, মুগদা উত্তর গোলাপবাগ ঋষিপাড়ায় তাদের নিজস্ব বাসা। ওম স্থানীয় একটি ইংলিশ মিডিয়াম স্কুলে চতুর্থ শ্রেণিতে পড়তো। এক ভাই এক বোনের মধ্যে ওম ছিল বড়।

চাচা আরও জানায়, দুপুরে সে অনলাইনে ক্লাস করে। পরে মা গীতা রানী দাসের কাছে ভাত খেতে চায়। মা ওমকে বলে গোসল করে আসতে। এর কিছুক্ষণ পর দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পায়। অনেক ডাকাডাকি করে কোন সাড়া-শব্দ পাওয়া না গেলে দরজা ভেঙ্গে ওমকে জানালার সঙ্গে গামছা দিয়ে ঝুলতে দেখা যায়। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্বজনদের ধারণা, ওম দুষ্টুমি করার সময় গলায় গামছা পেঁচিয়ে মৃত্যু হয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এছাড়া বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।