1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
দেশে ১৪ কোটি ভ্যাকসিন রাখার ব্যবস্থা আছে : স্বাস্থ্যমন্ত্রী
বুধবার, ২৩ জুন ২০২১, ০১:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]
শিরোনাম:
কঠোর ‘লকডাউনে’ বদলে গেছে খুলনা! পাথরঘাটায় হরিণের চামড়া-মাংস উদ্ধার সংবাদ সম্মেলনের বক্তব্য নিতে গেলে সাংবাদিককে পিটিয়ে আহত বরগুনায় দুই ইউপি সদস্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত-১০ সুমি’জ হট কেক’র বিরুদ্ধে ১০ কোটি টাকার ভ্যাট ফাঁকির মামলা বরগুনা সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক সংস্কৃতিসেবীদের মাঝে সহায়তা প্রদান তালতলীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে দেবীদ্বারে আলোর পাঠশালায় বই ও ব্যাগ বিতরণ দেবীদ্বারে ২০ মাস বয়সি আমির হামজার রহস্যজনক মৃত্যু জি, টি ডিগ্রী কলেজে মাননীয় প্রধানমন্ত্রীর শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়নে আর্থিক অনুদান

দেশে ১৪ কোটি ভ্যাকসিন রাখার ব্যবস্থা আছে : স্বাস্থ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | দৈনিক বিবর্তন
  • নিউজ প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ১৮২ বার
দেশে ১৪ কোটি ভ্যাকসিন
নিউজটি শেয়ার করুন..
  • 1
    Share

দেশে অন্তত ১৪-১৫ কোটি ভ্যাকসিন ডোজ রাখার ব্যবস্থা সরকারের হাতে রয়েছে। কাজেই ৪-৫ কোটি ভ্যাকসিন চলে এলে সেগুলো সঠিকভাবে প্রয়োগে কোনো সমস্যা হবে না। এ কথা জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকেলে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে মন্ত্রণালয়ের ভ্যাকসিন প্রয়োগ ও বিতরণ সংক্রান্ত একটি সভা শেষে এ কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী।

স্বাস্থ্যমন্ত্রী জানান, দেশের সরকারি হাসপাতালগুলি থেকেই ভ্যাকসিন দেয়া হবে। প্রতি উপজেলায় ৭ লাখ ডোজ ভ্যাকসিন রাখার ব্যবস্থা রাখা হবে। ভ্যাকসিন প্রদানে ৪২ হাজার কর্মীকে প্রশিক্ষণ দেয়া হয়েছে। সেইসঙ্গে প্রস্তুত করা হয়েছে ৭ হাজার জনের একটি টিম।

তিনি আরও বলেন, আগামী ২৫ বা ২৬ জানুয়ারি করোনা ভ্যাকসিন আসার কথা রয়েছে। কোভ্যাক্সের ভ্যাকসিনসহ প্রায় ৫ কোটি মানুষকে টিকা দেয়া সম্ভব। ভ্যাকসিন দিতে কোনো অনিয়ম যাতে না হয় সেজন্য দেশের ঔষধ প্রশাসন অধিদপ্তর কঠোরভাবে মনিটরিং করবে বলেও জানান জাহিদ মালেক।


নিউজটি শেয়ার করুন..
  • 1
    Share
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন