logo
ঢাকাবুধবার , ৩০ ডিসেম্বর ২০২০

তালতলীতে প্রেমিকের হাত ধরে নববধু উধাও

জেলা প্রতিনিধি ( বরগুনা)
ডিসেম্বর ৩০, ২০২০ ৫:০৮ অপরাহ্ণ
Link Copied!

বরগুনার তালতলীতে প্রেমিকের হাত ধরে বিয়ের ১৮ দিন পরেই ইতি রানী(১৮) নামের এক গৃহবধু উধাও হয়েছে। গতকাল(২৯ ডিসেম্বর)রাত আনুমানিক ১১ টার দিকে টয়লেটের কথা বলে পালিয়ে যায় ইতি রানী ।

পরিবার সূত্রে জানা যায়, পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার আমরাগাছিয়া এলাকার অসীম শীলের মেয়ে ইতি রানী ও বরগুনার তালতলী উপজেলার মালিপাড়া এলাকার ঝন্টু কর্মকারে ছেলে সুজন কর্মকারের সাথে চলতি বছরের ১২ ডিসেম্বর ধর্মীয় অনুসারে বিয়ে হয়। বিয়ের পর থেকে ইতি রানী পূর্বের প্রেমিকের সাথে লুকিয়ে প্রায়ই মোবাইল ফোনে কথা বলে আসছে। গতকাল রাত ১১ টার দিকে অজ্ঞাত পূর্বের প্রেমিক মেসেজ করেন আমি আসতেছি। এর পরে রাতে টয়লেটের কথা বলে ইতি রানী বাহিরে বের হয়ে যায়। অনেক সময় হলেও ঘরে ফিরে না আসলে খোঁজাখুঁজি করা হয়। এক পর্যায় ঘরে থাকা মোবাইল ফোনের মেসেজ সূত্রে ধরে জানা যায় পূর্বের প্রেমিকের হাত ধরে পালিয়েছেন। পালিয়ে যাওয়ার সময় ঘরে থাকা নগত ৯৬ হাজার টাকা, তিন ভরি স্বর্ণসহ প্রায় তিন লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। এ ঘটনায় ছেলের মা ঝর্ণা রানী কর্মকার বাদী হয়ে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য থানায় জিডি করেন। যার নং ৮৪০/২০২০।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান মিয়া বলেন,এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।