logo
ঢাকামঙ্গলবার , ৮ ডিসেম্বর ২০২০

রাণীশংকৈলে নবাগত ইউএনও’র পরিচিতি সভা অনুষ্ঠিত

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি
ডিসেম্বর ৮, ২০২০ ৭:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে উপজেলা হলরুমে ৭ ডিসেম্বর সোমবার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবীর স্টিভের পরিচিতি সভা অনুষ্ঠিত হয় । সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না । বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান সোহেল রানা, ও মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম ।
ওসি ( তদন্ত) আব্দুল লতিফ শেখ,ও নির্বাচন কর্মকর্তা আঁখি সরকার। এছাড়াও সভায় বিভিন্ন কর্মকর্তা, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান , বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন । অতিথিরা ছাড়াও শুভেচ্ছা বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, ইউপি চেয়ারম্যান আবুল কালাম, জমিরুন ইসলাম, এনামুল হক, সফিকুল ইসলাম মুকুল ও আব্দুর রউফ , ডাঃ ফিরোজ আলম , রাণীশংকৈল প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, প্রেসক্লাব (পুরাতন ) সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম ( শিল্পী ),সহ-সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ ।
নবাগত ইউএনও তার সূচনা বক্তব্যে রাণীশংকৈল উপজেলাকে একটি ভালো উপজেলা হিসেবে প্রশংসা করেন । এই সাথে তিনি উপজেলার উন্নয়নে তার কাজ সকলের সহযোগিতা কামনা করেন ।
বক্তরা তাদের বক্তব্যে ইউএনও কে সহযোগিতার আশ্বাস দেন ।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।