logo
ঢাকামঙ্গলবার , ৮ ডিসেম্বর ২০২০
  1. অর্থনীতি-ব্যবসা
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. করোনা
  6. ক্যাম্পাস
  7. ক্রয় বিক্রয়
  8. খেলা
  9. গ্রামবাংলা
  10. চাকরি চাই
  11. জাতীয়
  12. জীববৈচিত্র
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈলে নবাগত ইউএনও’র পরিচিতি সভা অনুষ্ঠিত

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি
ডিসেম্বর ৮, ২০২০ ৭:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে উপজেলা হলরুমে ৭ ডিসেম্বর সোমবার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবীর স্টিভের পরিচিতি সভা অনুষ্ঠিত হয় । সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না । বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান সোহেল রানা, ও মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম ।
ওসি ( তদন্ত) আব্দুল লতিফ শেখ,ও নির্বাচন কর্মকর্তা আঁখি সরকার। এছাড়াও সভায় বিভিন্ন কর্মকর্তা, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান , বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন । অতিথিরা ছাড়াও শুভেচ্ছা বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, ইউপি চেয়ারম্যান আবুল কালাম, জমিরুন ইসলাম, এনামুল হক, সফিকুল ইসলাম মুকুল ও আব্দুর রউফ , ডাঃ ফিরোজ আলম , রাণীশংকৈল প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, প্রেসক্লাব (পুরাতন ) সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম ( শিল্পী ),সহ-সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ ।
নবাগত ইউএনও তার সূচনা বক্তব্যে রাণীশংকৈল উপজেলাকে একটি ভালো উপজেলা হিসেবে প্রশংসা করেন । এই সাথে তিনি উপজেলার উন্নয়নে তার কাজ সকলের সহযোগিতা কামনা করেন ।
বক্তরা তাদের বক্তব্যে ইউএনও কে সহযোগিতার আশ্বাস দেন ।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।