logo
ঢাকাসোমবার , ৮ মার্চ ২০২১

নারী হিসেবে আমি গর্বিত-বোয়ালখালীর ইউএনও

বোয়ালখালী প্রতিনিধি | দৈনিক বিবর্তন
মার্চ ৮, ২০২১ ৩:২২ অপরাহ্ণ
Link Copied!

‘নারী দিবসে একজন নারী হিসেবে আমি গর্বিত। পরিবার, সমাজ, রাষ্ট্র ও ধর্ম নারীকে যে ক্ষমতা ও মর্যাদা দিয়েছেন তা আর কারোর নেই।’

সোমবার (৮ মার্চ) বোয়ালখালীতে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুন নাহার এ কথা বলেছেন।

এ সময় তিনি বলেন, ‘নারীদের সচেতন হতে হবে এবং সঠিক দায়িত্ব পালন করে নিজেকে পরিবারে, সমাজে ও রাষ্ট্রে প্রতিষ্ঠিত করতে হবে।’

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার বলেন, দিনের ২৪ ঘণ্টায় যে নারীদের নিরাপত্তা নিশ্চিত করা যাবে সেই দিনই নারীর পূর্ণ অধিকার বাস্তবায়িত হবে।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জিন্নাত সুলতানার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো.তরিকুল ইসলাম ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা অজান্তা ইসলাম।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।