1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
নীলফামারী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফ হোসেন বহিষ্কার
সোমবার, ১০ মে ২০২১, ০৮:৩৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

নীলফামারী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফ হোসেন বহিষ্কার

স্টাফ করেসপন্ডেন্ট | দৈনিক বিবর্তন.কম
  • নিউজ প্রকাশ: মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ২২০ বার
নীলফামারী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফ হোসেন বহিষ্কার
নিউজটি শেয়ার করুন..
  • 15
    Shares

সংগঠনের নীতি, আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যাকলাপে জড়িত থাকার অভিযোগে বাংলাদেশ ছাত্রলীগ নীলফামারী জেলা ছাত্রলীগের সহ সভাপতি মো. আরিফ হোসেনকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

রবিবার (৫ অক্টেবর) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত প্যাডে তাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়।

প্যাডে উল্লেখ করা হয়, বাংলাদেশ ছাত্রলীগের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনের নীতি, আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় নীলফামারী জেলা ছাত্রলীগের সহ সভাপতি মো. আরিফ হোসেনকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।

এ বিষয়ে জানতে চাইলে নীলফামারী জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেল বলেন। মো. আরিফ হোসেন দীর্ঘ দিন ধরে সংগঠনের নীতি, আদর্শ ও শৃঙ্খলা ভঙ্গের মত অনেক কাজ করেছে যা বাংলাদেশ ছাত্রলীগের জন্য আপত্তিকর এবং সংগঠন পরিপন্থী। বাংলাদেশ ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহী ও সুশৃংখল সংগঠন, তাই এখানে বিশৃংখলাকারীদের স্থান নাই। একজনের জন্য তো আমাদের সবার সুনাম ক্ষুন্ন হতে পারে না। তাকে বার বার সর্তক করার পরেও সে সংগঠনের নীতি, আদর্শ ও শৃঙ্খলা ভঙ্গ করেছে সে জন্য বাংলাদেশ ছাত্রলীগ তাঁকে বহিষ্কার করেছে। এমন সিদ্ধান্তের জন্য বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদককে ধন্যবাদ জানান তিনি।

নীলফামারী জেলা ছাত্রলীগের সকল নেতা-কর্মীদের উদ্দ্যেশে মনিরুল হাসান শাহ্ আপেল বলেন। ভবিষ্যতে কেউ যদি সংগঠনের নীতি, আদর্শ ও শৃঙ্খলা ভঙ্গের মত কোন ধরনের কাজ করে। তাদের পরিণতি আরিফের মতোই হবে।
তাই সকলকে দলীয় শৃংখলা মেনে ভালো কাজের সাথে থাকার আহবান জানান তিনি।


নিউজটি শেয়ার করুন..
  • 15
    Shares
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন