1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
প্রাইভেটকার চাপায় নূরকে হত্যাচেষ্টা, পুলিশের দাবি দুর্ঘটনা
শুক্রবার, ১৪ মে ২০২১, ১২:৩৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

প্রাইভেটকার চাপায় নূরকে হত্যাচেষ্টা, পুলিশের দাবি দুর্ঘটনা

স্টাফ করেসপন্ডেন্ট | দৈনিক বিবর্তন
  • নিউজ প্রকাশ: বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ১০৩ বার
নূরকে হত্যাচেষ্টা
নিউজটি শেয়ার করুন..

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নূরকে প্রাইভেটকার চাপায় হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। কিন্তু এঘটনাকে নিছক দুর্ঘটনা বলে দাবি করেছে পুলিশ।

বুধবার (৯ ডিসেম্বর) রাতে প্রাইভেটকারে ধাক্কা দিয়ে দুই দফায় তাকে হত্যাচেষ্টা করা হয়। তবে তিনি অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন বলে জানা গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) ভোরে রাজধানীর হাতিরঝিল থানায় তিনি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে ভিপি নূর জানান, রাত ১১টার দিকে তার বাড্ডার বাসায় ফেরার পথে মালিবাগ ফ্লাইওভার থেকে নামার সময় একটি প্রাইভেটকার তাদের পেছনে ধাওয়া করে। পরপর দুইবার প্রাইভেটকারটি নূরদের মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দিয়ে ফেলে দেয়ার চেষ্টা করে। কিন্তু মোটরসাইকেল চালক আমিনুল ইসলাম (২৪) কৌশলে প্রাইভেটকারের ধাক্কা এড়িয়ে যাওয়ায় প্রাইভেটকারটি হাতিরঝিল থানাধীন ডিআইটি রোড সংলগ্ন আবুল হোটেলের সামনে একটি বাসকে সজোরে ধাক্কা দেয়।

নূর আরও অভিযোগ করেছেন, বাসে ধাক্কা দেয়ার পরে প্রাইভেটকারের চালক গাড়িটিকে কিছুটা পেছনের দিকে নিয়ে পুনরায় নূরদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়ার চেষ্টা করে। পরে স্থানীয় লোকজন জড়ো হয়ে গেলে প্রাইভেটকারটি সটকে পড়ে।

ডিএমপির তেজগাঁও বিভাগের ডিসি মোহাম্মদ হারুন অর রশীদ গণমাধ্যমকে বলেছেন, নূরের অভিযোগ সঠিক নয়। তাকে হত্যার জন্য কেউ চেষ্টা করেনি। এটি নিছকই দুর্ঘটনা।


নিউজটি শেয়ার করুন..
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন