logo
ঢাকাশুক্রবার , ২৬ নভেম্বর ২০২১

পঞ্চাশের আগেই তিন উইকেট নেই

স্পোর্টস ডেস্ক
নভেম্বর ২৬, ২০২১ ১১:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

টি-টোয়েন্টিতে তার ব্যর্থতা নিয়ে আলোচনা হচ্ছিল অনেক। আশা ছিল টেস্টে হয়তো তেমন কিছু দেখা যাবে না। শুরুটাও করেছিলেন বেশ ভালো। হাঁকিয়েছিলেন কয়েকটি বাউন্ডারি। কিন্তু শেষ পর্যন্ত শাহিন শাহ আফ্রিদির বাউন্সারে ফিরতে হয়েছে সাইফ হাসানকে। 

চট্টগ্রাম টেস্টে পাকিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাট করতে নামে বাংলাদেশ। ইনিংসের পঞ্চম ওভারে শাহিন আফ্রিদির দ্বিতীয় বলকে কাভার দিয়ে চার মারেন সাইফ। কিন্তু পরের বলেই আফ্রিদির বাউন্সার সামলাতে পারেননি তিনি।

শর্ট লেগে দাঁড়ানো আবিদ আলীর হাতে বল তুলে দিয়ে সাজঘরে ফেরত গেছেন। ১২ বলে ১৪ রান করে ফিরেছেন সাইফ। এরপর বেশিক্ষণ স্থায়ী হননি তার উদ্বোধনী জুটির সঙ্গী সাদমান ইসলামও। হাসান আলীর বলটি সুইং করে এসে সাদমানের প্যাডে লাগে।

আম্পায়ারও আঙ্গুল তুলে দেন। কিন্তু রিভিউর সিদ্ধান্ত নেন সাদমান। যদিও শেষ পর্যন্ত বহাল থাকে আম্পায়ারের সিদ্ধান্তই। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৩ বলে ৬ রান করে নাজমুল হোসেন । ১৬ ওভার শেষে ৪৭ রান করতে গিয়ে ২ উইকেট হারিয়েছে বাংলাদেশ।

পরের ওভারে সাজিদ খানের বলে সহজ ক্যাচ তুলে দেন মমিনুল।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।