logo
ঢাকাবুধবার , ৯ ডিসেম্বর ২০২০

হেফাজতের ভিডিও শেয়ার করে পদ হারালেন ছাত্রলীগের দুই নেতা

স্টাফ করেসপন্ডেন্ট | দৈনিক বিবর্তন
ডিসেম্বর ৯, ২০২০ ১০:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে বিরূপ মন্তব্য করায় গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতিসহ দুইজনের সাংগঠনিক পদ স্থগিত করা হয়েছে। এরা হলেন- কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মিলন মোল্লা ও স্কুল বিষয়ক সম্পাদক আমিরুল ইসলাম রুহুল।

কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আজাদ হোসেন মৃধা ও সাধারণ সম্পাদক মাসুম শেখ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মিলন মোল্যা ও স্কুল বিষয়ক সম্পাদক আমিরুল ইসলাম রুহুলের সাংগঠনিক পদ সাময়িকভাবে স্থগিত করা হল।

কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুম শেখ গণমাধ্যমকে বলেন, মিলন মোল্যা ও আমিরুল ইসলাম তাদের ব্যবহৃত ফেসবুক আইডিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে বিরূপ পোস্ট করেছে। তারা হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের ভিডিও শেয়ার করেছে। যে কারণে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হয়েছে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।