logo
ঢাকাবুধবার , ২৩ ডিসেম্বর ২০২০
  1. অর্থনীতি-ব্যবসা
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. করোনা
  6. ক্যাম্পাস
  7. ক্রয় বিক্রয়
  8. খেলা
  9. গ্রামবাংলা
  10. চাকরি চাই
  11. জাতীয়
  12. জীববৈচিত্র
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

গ্রাম পুলিশ স্বামীর নির্যাতন ও পরকিয়ার প্রতিবাদে স্ত্রীর সংবাদ সম্মেলন

মাহমুদুল হাসান (বরগুনা) প্রতিনিধি
ডিসেম্বর ২৩, ২০২০ ১১:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

বরগুনার তালতলীতে গ্রাম পুলিশ স্বামী আল-আমিনের নির্যাতন ও পরকিয়ার প্রতিবাদে স্ত্রী ফতিমা বেগম সংবাদ সম্মেলন করেছেন।

বুধবার (২২ ডিসেম্বর) সকাল ১০ টায় তালতলী  সাংবাদিক ফোরামের এসে সংবাদ সম্মেলন করেন স্ত্রী ফাতিমা বেগম।

লিখিত বক্তব্যে বলেন, আমার স্বামী উপজেলার বড়বগী ইউনিয়নের গ্রাম পুলিশ আল-আমিনের সাথে প্রায় ১৩ বছর আগের বিয়ে হয়। বিয়ের পর থেকে খুব সুখে শান্তিতে সংসার করে আসছে। আমাদের ২টি সন্তান রয়েছে। কিন্তু ২ বছর যাবৎ আমার স্বামী বিভিন্ন মেয়ের সাথে কথাবার্তা বলেন। এগুলো আমি জানতে পেওে আমার স্বামীকে জিজ্ঞেস করি কিন্তু সে আমার সাথে উত্তেজিত হয়ে আমাকে শারীরিক নির্যাতন ও মারধর করেন। এতে ও না থেমে পার্শ্ববর্তী পাঁর্জাভাঙ্গা এলাকার সনিয়া নামক একটি মেয়ের সাথে পরকিয়ার জড়িয়ে পড়েন।

এই পরকিয়ায় জড়িয়ে তিনি ঠিকমত বাড়িতে আসতো না। যেখানে মন চায় সেখানে যায়। এগুলো জানতে চাইলে সে এড়িয়ে যেত ।এই পরকিয়ার বিষয়ে আমি তাকে বার বার নিষেধ করলে আমাকে মারধর করে বাড়ি থেকে নামি দেন। আমি কোনো উপায় না পেয়ে বাবার বাড়িতে আশ্রায় নেই।

পরে সইতে না পেরে বরগুনা সিনিয়র জজ আদালতে একটি নারী-শিশু মামলা দায়ের করি। যাহার মামলা নং-৪৩৯/২০২০। মামলাটি চলমান রয়েছে।

আমার স্বামীর নির্যাতন ও পরকিয়ার প্রতিবাদ জানিয়ে বর্তমানে আমি আমার ২টি ছেলের মুখের দিকে তাকিয়ে স্বামীর ঘড়ে যেতে চাই । আমার স্বামী পরকিয়া ছেড়ে ভালো পথে আসুক এজন্য সরকারের কাছে সহযোগিতা চাই।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
%d bloggers like this: