logo
ঢাকামঙ্গলবার , ২৬ জানুয়ারি ২০২১

পাথরঘাটায় স্বতন্ত্র মেয়রপ্রার্থীর ওপর হামলা, আহত অর্ধ শতাধিক

বরগুনা প্রতিনিধি
জানুয়ারি ২৬, ২০২১ ৭:৪৩ অপরাহ্ণ
Link Copied!

বরগুনা পাথরঘাটা পৌরসভা নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী মোস্তাফিজুর রহমান সোহেল এর গণসংযোগে ছাত্রলীগের অতর্কিত হামলার এক ঘণ্টার মাথায় এমপি রিমনের নেতৃত্বে ছাত্রলীগ ফের স্বতন্ত্র প্রার্থী সোহেলের বসতবাড়ি, কয়েকটি মটরসাইকেল ভাংচুর করে। ঘটনার ছবি তোলার সময় দুইজন সাংবাদিকের ক্যামেরা ও মোবাইল ছিনতাই করে নিয়ে যায় ছাত্রলীগ কর্মীরা।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) বিকাল তিনটা পঁয়তাল্লিশ মিনিটের সময় কলেজ সড়ক এলাকায় এ হামলা চালিয়েছে তারা। এসময় স্বতন্ত্র প্রার্থী (নারিকেল গাছ মার্কা) মোস্তাফিজুর রহমান সোহেল সহ অর্ধশতাধিক লোক গুরুতর আহত হয়েছে। এর এক ঘন্টা পরেই মোস্তাফিজুর রহমান সোহেলের ঘরবাড়ি ও কয়েকটি মটরসাইকেল ভাংচুর করেছে নৌকা সমর্থকরা।

এ বিষয়ে পাথরঘাটা উপজেলা ভাইস-চেয়ারম্যান হাফিজুর রহমান সোহাগ বলেছেন, আমার ভাই স্বতন্ত্র প্রার্থী মোস্তাফিজুর রহমান সোহেল গনসংযোগ করতে গিয়েছে। সেখানে তার উপর অতর্কিত হামলা চালিয়েছে কালমেঘা ইউনিয়নের চেয়ারম্যান শহীদ আকনের লোকজন ও ছাত্রলীগের সদস্যরা। তারপর সেখান থেকে পুলিশ এসে আমাদের লোকজনকে চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে নিয়েছে। আমার ভাইয়ের জীবনের নিরাপত্তার জন্য তাকে থানা হেফাজতে রাখা হয়েছে। এ হামলার এক ঘণ্টার মাথায় বরগুনা ২ আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন এমপি নিজে দাঁড়িয়ে থেকে ছাত্রলীগ যুবলীগ সন্ত্রাসী বাহিনী দ্বারা আমার ঘরবাড়ি, সিসিটিভি ক্যামেরা, মাইক ও কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করেছে তারা।

এ বিষয়ে বরগুনা পুলিশ সুপার জাহাঙ্গির মল্লিক বলেন, হামলার ঘটনায় পুলিশ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

এ বিষয়ে পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার ইউএনও ও পৌর রিটার্নিং কর্মকর্তা সাবরিনা সুলতানা বলেন, আমি হামলার কথা শোনার পরে পুলিশকে অবহিত করলেও তারা আমাকে প্রটেকশন না দেওয়ায় আমি তাৎক্ষণিক ব্যবস্থা নিতে পারি নাই।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।