logo
ঢাকাবৃহস্পতিবার , ৪ মার্চ ২০২১

পাবনায় সরকারি জায়গা দখলমুক্ত করলেন পৌর মেয়র

জেলা প্রতিনিধি | দৈনিক বিবর্তন
মার্চ ৪, ২০২১ ৬:৪১ অপরাহ্ণ
Link Copied!

পাবনার চাটমোহর পৌর শহরে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধনের আগে রাস্তায় নেমে সরকারি জায়গা দখলমুক্ত করলেন নবনির্বাচিত মেয়র অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো। বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের ডিএ জয়েন উদ্দিন স্কুলের সামনেসহ ৪টি জায়গায় নতুন কার্পেটিং রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করতে এসে কয়েকটি স্থাপনা দখলমুক্ত করেন তিনি। এছাড়া আগামী ৭ দিনের মধ্যে পাকা স্থাপনা নির্মাণকারীদের নিজ খরচে স্থাপনা সরিয়ে নিতে বলেন পৌর বলেন।

উদ্বোধনী বক্তব্যে মেয়র সাখাওয়াত হোসেন সাখো বলেন, সরকারি সম্পদ জনগণের। সরকারি জায়গা দখল করে কেউ ঘরবাড়ি তুলে মানুষের ভোগান্তি বাড়াবেন না।

এসময় ঠিকাদারদের উদ্দেশে তিনি বলেন, শিডিউলের তারিখের মধ্যেই কাজ শেষ করতে হবে। জায়গা বুঝে নেওয়ার পর কাজে হাতে দেবেন। মানুষের ট্যাক্সের টাকায় উন্নয়ন হবে। তাই কোনোরকম ফাঁকি দেওয়া চলবে না।

উল্লেখ্য, নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় প্রায় ৭৩ লাখ টাকা ব্যয়ে পৌর শহরের ৮ এবং ৯ নম্বর ওয়ার্ডের চারটি স্থানে বৃহস্পতিবার দুপুরে কার্পেটিং ও আরসিসি রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।