logo
ঢাকারবিবার , ৭ নভেম্বর ২০২১

প্রভার জীবনটা কফির মতো

বিনোদন ডেস্ক
নভেম্বর ৭, ২০২১ ১১:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

সাদিয়া জাহান প্রভা, রূপের আবেদনে যেমন অনুসারীদের মগ্ন করে রাখেন, তেমনি অভিনয়ের দ্যুতিতে মুগ্ধতা ছড়ান পর্দায়। মডেলিং দিয়ে শোবিজে পথচলা শুরু করেছিলেন। এরপর অভিনয়ে থিতু হন। মাঝে ব্যক্তিগত জীবনে পার করেছেন জটিল অধ্যায়। তবে সেটা মোকাবিলা করে আবারও অভিনয়ে নিয়মিত হন অভিনেত্রী।

জীবনের নানা রঙ দেখেছেন প্রভা। মসৃণ পথচলায় হোঁচট খেয়েছেন, আবার উঠে দাঁড়িয়েছেন। ভালো-মন্দ দুই সময়ে নিজের আশেপাশের মানুষ ও পরিবেশ ভালোভাবে অনুভব করেছেন। সেই সুবাদে জীবন নিয়ে তার অভিজ্ঞতাও ঢের।

প্রভা বললেন, ‘জীবন হলো কফির মতো। এটি যত গাঢ় হয়, তত বেশি শক্তি জোগায়’।

প্রভা

সাদিয়া জাহান প্রভা

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি লাস্যময়ী ভঙ্গিমার ছবি দিয়ে কথাটি লিখেছেন প্রভা। বলার অপেক্ষা রাখে না, নিজের জীবনের পাতা ঘেঁটেই মূল্যবান এই মন্তব্য করেছেন তিনি।

ইনস্টায় শেয়ার করা ছবিটিতে প্রভাকে দেখা গেছে প্রিন্টেড জামায়। হাতে রয়েছে ঘড়ি। খোলা চুল পড়ে রয়েছে পিঠে। উচ্ছ্বল হাসি মাখা মুখে তাকিয়ে রয়েছেন সামনের টেবিলে রাখা কফির মগে। ছবিটিতে ১৩ হাজারের বেশি লাইক পড়েছে।

সোশ্যাল মিডিয়া বলতে ইনস্টাগ্রামেই সক্রিয় প্রভা। এখানেই তাকে নিয়মিত পাওয়া যায়। ইনস্টাগ্রামে তার ১৪ লাখের বেশি অনুসারী রয়েছে। বিপরীতে তিনি ফলো করেন ৮৩ জনকে। তার অ্যাকাউন্টে পাঁচ শতাধিক পোস্ট রয়েছে।

উল্লেখ্য, গত ২২ অক্টোবর নিজের ইউটিউব চ্যানেলে প্রভা তার কণ্ঠে প্রথম গান প্রকাশ করেন। এর শিরোনাম ‘আমি শুনেছি সেদিন তুমি’। গানটি মূলত মৌসুমী ভৌমিকের গাওয়া। ভালোলাগা থেকেই এটি কভার করেছেন প্রভা। এরই মধ্যে ২ লাখের বেশি ভিউ হয়েছে গানটিতে।

কেআই/আরআইজে

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।