logo
ঢাকাসোমবার , ২২ নভেম্বর ২০২১

‘প্রেমকাহন’ ইউটিউবে আসছে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ হয়ে

বিনোদন ডেস্ক
নভেম্বর ২২, ২০২১ ৫:৪৪ অপরাহ্ণ
Link Copied!

সম্প্রতি দেশের সেন্সর বোর্ড সর্বসাধারণের জন্য প্রদর্শন নিষিদ্ধ করেছে ‘প্রেমকাহন’। ছবিটি গত ২৭ অক্টোবর বোর্ড সদস্যরা দেখে এবং ২ নভেম্বর নিষিদ্ধের সিদ্ধান্ত জানায়। চিঠিতে তারা পাঁচটি কারণ উল্লেখ করেছিল। এর মধ্যে অন্যতম হচ্ছে ছবির কাহিনি অসংলগ্ন ও সংলাপ অশ্লীল। বোর্ড ৩০ দিনের মধ্যে তাদের আদেশের বিরুদ্ধে আপীল করার সুযোগ রেখেছে। যা এখনও শেষ হয়নি। তার আগেই ছবিটি মুক্তির ঘোষণা দিলেন পরিচালক রুবেল আনুশ। মুক্তি পাবে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ নামে।

আনুশ ফেসবুক ম্যাসেঞ্জার বার্তায় জানান, আগামী ২৫ নভেম্বর ছবিটি ‘সিনেমা কটেজ’ নামক একটি ইউটিউব চ্যানেলে মুক্তি দিবেন।

কেনো আপিল করছেন বা অন্য কোনো পদক্ষেপে যাচ্ছেন না?

রুবেল আনুশ বলেন, আমার কাছে মনে হয়েছে আপিল করে কোনো লাভ হবে না। আর আমরা ওটিটি প্ল্যাটফর্মে দিতে চেয়েছিলাম। কিন্তু কেউই সেন্সর ছাড়পত্র ছাড়া চালাতে রাজি নন।

‘প্রেমকাহন’-এর নাম প্রথমে ছিল ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। পরে ‘প্রেমকাহন’ নামে সেন্সরে জমা দেওয়া হয়। এখন আবার প্রথম নামে মুক্তি পাচ্ছে ইউটিউবে।

পরিচালক রুবেল আনুশ ২০১৪ সালের আগস্টে শুরু করেছিলেন ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিমলা, শিমুল খান, রুমাই নোভিয়া, মামুন, আবুল হায়াত, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী, আফরিন প্রমুখ।

ছবিটি প্রযোজনা করেছে আনুশ ফিল্মস। সহ-প্রযোজক রেড পিকচার্স।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।