logo
ঢাকাবুধবার , ১০ মার্চ ২০২১
  1. অর্থনীতি-ব্যবসা
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. করোনা
  6. ক্যাম্পাস
  7. ক্রয় বিক্রয়
  8. খেলা
  9. গ্রামবাংলা
  10. চাকরি চাই
  11. জাতীয়
  12. জীববৈচিত্র
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

ফেনীর পরশুরামে বিএনপি ও অঙ্গসংগঠনের বিক্ষোভ মিছিল প্রতিবাদ সমাবেশ

জহিরুল আলম কামরুল, ফেনী প্রতিনিধি
মার্চ ১০, ২০২১ ৫:৪৯ অপরাহ্ণ
Link Copied!

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনু’র মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে ফেনীর পরশুরামে উপজেলা বিএনপি/পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল অঙ্গসংগঠনের আয়োজনে বুধবার ১০মার্চ দুপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বিক্ষোভ মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে স্টেশন রোডে সমাবেশে মিলিত হয়।
উপজেলা বিএনপির আহবায়ক আবদুল হালিমের সভাপতিত্বে উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আবুল খায়ের লিটন’র সঞ্চালনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সদস্য সচিব ইব্রাহিম খলিল মনি, পৌর বিএনপির আহবায়ক কাজী ইউসুফ মাহফুজ, সদস্য সচিব মাহবুবুল হক মজুমদার, উপজেলা যুবদলের আহবায়ক শামসুল আলম শাকিল, যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম, পৌর যুবদলের আহবায়ক মোস্তফা খোকন, যুগ্ম আহবায়ক মিছফাকুর ছামাদ রনি ও নুরুল আফসার চৌধুরী কমল, উপজেলা ছাত্রদলের আহবায়ক আতাহার হোসেন পাপ্পু, যুগ্ম আহবায়ক শামীম ভূঁইয়া সুমন, পৌর ছাত্র দলের আহবায়ক সাফায়েত এনাম ও সদস্য সচিব নাজিম উদ্দিন।
এসময়ে উপজেলা/পৌর বিএনপি, যুবদল, ছাত্র দল ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সমাবেশে নেতৃবৃন্দ বলেন, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনু’র মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান। এ সময়ে নেতৃবৃন্দ হুশিয়ারি উচ্চারণ করে বলেন, খালেদা জিয়াকে মুক্তি ও রফিকুল আলম মজনু’র মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে ফেনী থেকে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।