logo
ঢাকাশুক্রবার , ১২ মার্চ ২০২১

ফেনী এফসি ইউনাইটেড এর খেলোয়াড় বাছাই কার্যক্রম

জহিরুল আলম কামরুল, ফেনী প্রতিনিধি
মার্চ ১২, ২০২১ ১২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা অনুষ্ঠিত পাইওনিয়ার ফুটবল লীগে ফেনী এফসি ইউনাইটেডের অংশ গ্রহণের লক্ষ্যে অনূর্ধ্ব-১৫ ফুটবল খেলোয়াড়দের নিয়ে ফেনী ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়ামে শুক্রবার সকাল থেকে শুরু হয়েছে খেলোয়াড় বাছাই কার্যক্রম।

বাছাই কার্যক্রমে উপস্থিত ছিলেন ফেনী এফসি ইউনাইটেড এর সৈয়দ আবদুল্লা হারুন, সাধারন সম্পাদক আবু সুফিয়ান জাহিদ, সিনিয়র সহ-সভাপতি আশ্রাফুল আনোয়ার শিমুল, সহ-সভাপতি তৌহিদুল ইসলাম তুহিন, নুরুল আফসার শাহজাদা।
বাছাই কার্যক্রমে কোচের দায়িত্ব পালন করেন সৈকত ভৌমিক।

জানা যায় এফসি ইউনাইটেড এর খেলোয়াড় বাছাই কার্যক্রমে ফেনী, নোয়াখালী, কুমিল্লা, চাঁদপুর, ব্রাহ্মণবাড়ীয়া, বান্দরবান, খাগড়াছড়ি ও সিলেট সহ মোট ৮টি জেলার অনূর্ধ্ব – ১৫ শতাধিক ফুটবল খেলোয়াড় অংশগ্রহণ করছে।

ফেনী এফসি ইউনাইটেড এর সভাপতি সৈয়দ আবদুল্লা হারুন রানা ও সাধারণ সম্পাদক আবু সুফিয়ান জাহিদ জানান, আগামী কিছুদিনের মধ্যে ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে পাইওনিয়ার ফুটবল লীগ। উক্ত লীগে আমাদের ফেনী এফসি ইউনাইটেড অংশগ্রহণের লক্ষ্যে আমরা এখান থেকে বাছাই করে ভালো খেলোয়াড়দের নিয়ে এমন একটি দল গঠন করবো। যে দলটি লীগে ভালো খেলে ফেনীবাসীর জন্য সম্মান বয়ে আনবে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।