logo
ঢাকাসোমবার , ১০ জানুয়ারি ২০২২

ফেন্সির ভ্যানিটি ব্যাগে ফেনসিডিল

নিজস্ব প্রতিবেদক
জানুয়ারি ১০, ২০২২ ১২:১৫ অপরাহ্ণ
Link Copied!

ভ্যানিটি ব্যাগে করে ফেনসিডিল পাচারের অভিযোগে দিনাজপুরের বিরামপুর উপজেলায় ফেন্সি বেগম (৩৮) নামের এক গৃহবধূকে মাদকসহ আটক করেছে থানা পুলিশ। রোববার (৯ জানুয়ারি) রাতে উপজেলার বিরামপুর-কাটলা সড়কের ওপর থেকে তাকে আটক করা হয়।

আটক ফেন্সি বেগম উপজেলার কাটলা ইউনিয়নের দক্ষিণ দাউদপুর গ্রামের কবিরাজপাড়ার মাহাবুর আলমের স্ত্রী। তিনি পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করছিলেন বলে পুলিশ সূত্রে জানা গেছে। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

রোববার রাত ৮টায় বিরামপুর পৌরশহরের মাহমুদ মহল্লার ঘাটপাড় ব্রিজের পশ্চিম পাশে বিরামপুর-কাটলা সড়কে পুলিশ মাদকবিরোধী অভিযান চালানো হয়। এ সময় ভ্যানিটি ব্যাগে করে ফেন্সি বেগম নামের এক নারী অভিনব কায়দায় মদক নিয়ে যাওয়ার সময় ১০ বোতল ফেনসিডিলসহ হাতেনাতে আটক করা হয় বলে জানান ওসি।

ওসি আরও জানান, আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে রাতে বিরামপুর থানায় মামলা করা হয়েছে। আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানোর পাঠানো প্রক্রিয়াধীন রয়েছে। মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।