logo
ঢাকাশুক্রবার , ১২ মার্চ ২০২১

ফৌজদারী আদালত স্থানান্তরের প্রতিবাদে সালথায় সমা‌বেশ ও মানববন্ধন অনু‌ষ্ঠিত

ফরিদপুর জেলা প্রতিনিধি (ফকির নয়ন)
মার্চ ১২, ২০২১ ৯:৪৮ অপরাহ্ণ
Link Copied!

সালথা-নগরকান্দার ফৌজদারী আদালত ফ‌রিদপুর থে‌কে ভাঙ্গায় স্থানান্তর এর বিরু‌দ্ধে প্রতিবাদ সমা‌বেশ ও মানববন্ধন অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। সালথা উপ‌জেলার সর্বস্ত‌রের জনসাধার‌ণের আ‌য়োজ‌নে বৃহস্প‌তিবার দুপুর ১২টায় সালথা উপ‌জেলা প‌রিষ‌দের সাম‌নে এই প্রতিবাদ সমা‌বেশ ও মানববন্ধন অনু‌ষ্ঠিত হয়। প্রতিবাদ সমা‌বেশ ও মানববন্ধন শে‌ষে বি‌ক্ষোভ মি‌ছিল ক‌রে স্থানীয়রা।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার, উপ‌জেলা আওয়ামীলী‌গের সহসভাপ‌তি হা‌বিবুর রহমান হামিদ, যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন গিয়াস, উপজেলা মানবাধিকার কমিশনের সভাপতি আব্দুর রহমান, সালথা প্রেসক্লাবের সহ-সভাপতি চৌধুরী মাহমুদ আশরাফ টুটু, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদুর রহমান, আওয়ামী লীগ নেতা খোরশেদ খান, সোহেল রানা ফরহাদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি দেবাশীষ মজুমদার নয়ন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান জুয়েল, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মাহবুব হোসেন প্রমূখ। সঞ্চালনা ক‌রেন সালথা উপ‌জেলা যুবলী‌গের সহসভাপ‌তি শওকত রহা‌সেন মুকুল। এছাড়াও উপ‌জেলার বি‌ভিন্ন শ্রেণী পেশার লোকজন উপ‌স্থিত ছি‌লেন।

প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধ‌নে বর্তমান সরকা‌রের প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করে বক্তারা বলেন, সালথা-নগরকান্দার ফৌজদারী আদালত ভাঙ্গায় স্থানান্তর করলে সাধারণ মানুষ দূর্ভোগের স্বীকার হবে। জনদূ‌র্ভোগ এড়া‌তে সালথা-নগরকান্দার ফৌজদারী আদালত ফরিদপুরেই রাখা হোক। অন‌্যথায় আরও তীব্র আন্দোলন কর‌বে ব‌লে মানববন্ধন ও প্রতিবাদ সমা‌বেশ থে‌কে জানা‌নো হয়।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।