1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
ফোনকল ফাঁস: মোদির বিরুদ্ধে সিআইডি তদন্তের হুশিয়ারি মমতার
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৪:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

ফোনকল ফাঁস: মোদির বিরুদ্ধে সিআইডি তদন্তের হুশিয়ারি মমতার

আন্তর্জাতিক ডেস্ক | দৈনিক বিবর্তন
  • নিউজ প্রকাশ: শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ৬৬ বার
মমতার
নিউজটি শেয়ার করুন..
  • 3
    Shares

পশ্চিমবঙ্গের রাজ্যসভা নির্বাচন ঘিরে তর্ক-বিতর্ক চলছে জোরসে। এবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে আড়িপেতে ফোনকল রেকর্ডের অভিযোগ তুলেছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। এই অভিযোগে মোদির পদত্যাগ দাবি করেছেন মমতা।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, শীতলকুচি নিয়ে মমতার একটি ফোনকল ফাঁস হয়েছে। এই কথোপকথন কিভাবে ফাঁস হলো, আর ফাঁস হওয়া কথা মোদি কিভাবে সবার আগে জেনে গেল তা নিয়ে প্রশ্ন তুলেছেন মমতা ব্যানার্জি। ঘটনা তদন্তে সিআইডিকে নির্দেশও দিয়েছেন পশ্চিমবর্গের মুখ্যমন্ত্রী।

শনিবার (১৭ এপ্রিল) নির্বাচনী সভায় অংশ নিয়ে মমতা বলেন, ‘আমার ফোন কল ট্যাপ করার পেছনে মোদির মদদ রয়েছে। মোদি নিজের ভাষণে আমার ফোনকল নিয়ে কথা বলেছেন। তিনি এই কথাগুলো কোথায় পেয়েছেন? মানুষ ব্যাপারটা বুঝে গেছে।’

নরেন্দ্র মোদির পদত্যাগ দাবি করে মমতা বলেন, তাহলে প্রধানমন্ত্রী, আপনিই আমার ফোন ট্যাপ করেছেন। আপনার লজ্জা করে না! প্রধানমন্ত্রী থেকে পদত্যাগ করুন। তারপর মানুষকে মুখ দেখাবেন।

মমতা আরও বলেন, আপনার (মোদি) লজ্জা থাকলে আপনি ক্ষমা চাইবেন। নইলে তদন্তে কিন্তু আপনাকেও ছাড় দেব না।

প্রসঙ্গত, শনিবার আসানসোলে নির্বাচনী প্রচারে এসে মমতার ফাঁস হওয়া অডিও কলের প্রসঙ্গে কথা বলেন নরেন্দ্র মোদি। মোদি বলেন, কোচবিহারে মৃতদের নিয়ে নিজের রাজনৈতিক স্বার্থসিদ্ধির পরিকল্পনা করেছিলেন মমতা।


নিউজটি শেয়ার করুন..
  • 3
    Shares
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন