logo
ঢাকাশনিবার , ১৮ ডিসেম্বর ২০২১

বঙ্গোপসাগরে ট্রলার থেকে পড়ে জেলে নিখোঁজ

জেলা প্রতিনিধি, বরগুনা
ডিসেম্বর ১৮, ২০২১ ৯:১৬ অপরাহ্ণ
Link Copied!

বঙ্গোপসাগরের বিষখালী ও বলেশ্বর মোহনায় মাছ ধরার সময় ট্রলার থেকে পড়ে শাহিন মিয়া (৪০) নামে এক জেলে নিখোঁজ হয়েছেন। তিনি পাথরঘাটার আনসার খানের মালিকানাধীন এফবি সীমা ট্রলারের জেলে। নিখোঁজ ওই জেলে শাহীন বরগুনার পাথরঘাটার সদর ইউনিয়নের বাদুরতলা গ্রামে ছোমেদ মিয়ার ছেলে।

ট্রলারের অন্য জেলেরা জানায়, বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) ভোর রাতে ট্রলারের এক পাশে বসেন শাহিন। এরপর ঝড়ে ট্রলার থেকে ছিটকে পড়ে যান তিনি। কিছুক্ষণ পর ওই ট্রলারে থাকা অন্য জেলেরা তাকে দেখতে না পেয়ে খোঁজ করতে থাকেন। এরপর থেকে তার খোঁজ মেলেনি।

এ বিষয়ে জেলা মৎসজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন, ঘটনার পর শুক্রবার সকাল থেকে তিনটি ট্রলার নিখোঁজ শাহিনের অনুসন্ধানে বঙ্গোপসাগরে পাঠানো হয়। কিন্তু দুদিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত তার খোঁজ মেলেনি।

কোস্টগার্ডের পাথরঘাটা স্টেশনের কমান্ডার লেফটেন্যান্ট হারুন অর রশীদ জানান, খবর পেয়ে সাগরে আমাদের টিম পাঠাই। আমরা এখন পর্যন্ত তার সন্ধান পাইনি। নিখোঁজ জেলেকে উদ্ধারে অভিযান চলছে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।