logo
ঢাকাবুধবার , ২৮ এপ্রিল ২০২১

বরগুনায় করোনায় আরও দুইজনের মৃত্যু

জেলা প্রতিনিধি | দৈনিক বিবর্তন
এপ্রিল ২৮, ২০২১ ১২:১২ অপরাহ্ণ
Link Copied!

বরগুনা সদর হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় আরও দুইজন করোনা আক্রান্ত রোগী মৃত্যুবরণ করেছেন। মঙ্গলবার (২৭ এপ্রিল) দিবাগত রাত ও বুধবার (২৮ এপ্রিল) সকালে তারা মারা যান।

মৃতরা হলেন- বরগুনা সদর উপজেলার গৌরীচন্না এলাকার মরহুম চাঁদ খানের ছেলে হারুন খান (৬৫) এবং সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের ঢলুয়া এলাকার মরহুম জয়নুদ্দিনের ছেলে মো. হাবিব (৬০)।

জানা গেছে, হারুন খান করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২৪ এপ্রিল সদর হাসপাতালের আইসোলেশনে ওয়ার্ডে ভর্তি হয় এবং মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে মৃত্যুবরণ করেন। মো. হাবিব করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ১৯ এপ্রিল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন এবং বুধবার সকাল ১০টার দিকে মৃত্যুবরণ করেন।

এ নিয়ে গত ৪৮ ঘণ্টায় বরগুনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চারজন মৃত্যুবরণ করেছেন। আর এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩০ জনে।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, বরগুনায় এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১ হাজার ২১০ জন। এর মধ্যে পুরুষ ৮৮৮ জন এবং নারী ৩২২ জন। এ ছাড়া সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ হাজার ৯৫ জন। আর মৃত্যুবরণ করেছেন ৩০ জন। হাসপাতালসহ বিভিন্ন স্থানে চিকিৎসাধীন আছেন ৮৭ জন।

এ বিষয়ে বরগুনার সিভিল সার্জন ডা. মারিয়া হাসান বলেন, স্বাস্থ্যবিধি মেনে হারুন খানের মরদেহ রাতেই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। হাবিবের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।