1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
বরগুনায় ২১ টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করল কোস্টগার্ড
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৫:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

বরগুনায় ২১ টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করল কোস্টগার্ড

মাহমুদুল হাসান,বরগুনা প্রতিনিধি | দৈনিক বিবর্তন.কম
  • নিউজ প্রকাশ: মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ১৫৫ বার
received 2788786608009894 min
নিউজটি শেয়ার করুন..

বরগুনার পাথরঘাটা উপজেলার বিষখালী ও বলেশ্বর নদীর মোহনা থেকে পাথরঘাটা কোস্টগার্ড ২১ টি আগ্নেয়াস্ত্র ও ১০টি ছুরি উদ্ধার করেছে।

মঙ্গলবার ভোররাত সাড়ে তিনটার দিকে একটি ইঞ্জিনচালিত ট্রলারে অভিযান চালিয়ে মাছে রাখা ককসেট থেকে এসব আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। তবে কাউকে আটক করতে পারেনি কোস্টগার্ড।

পাথরঘাটার কোস্টগার্ড সূত্রে জানা যায়, সুন্দরবনসহ বরগুনার উপকুলীয় এলাকায় একটি চক্র ডাকাতির উদ্দেশ্যে বিপুল পরিমাণ অস্ত্র নিয়ে আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে বলেশ্বর ও বিষখালী নদীর মোহনায় অভিযান পরিচালনা করে পাথরঘাটা কোস্টগার্ডের দুটি টিম। তখন কোস্টগার্ড সন্দেহজনক একটি ট্রলারকে ধাওয়া দিলে লালদিয়ার চর নামক স্থানে ট্রলার ফেলে পালিয়ে যায় ডাকাত দল। পরে ওই ট্রলারে তল্লাশি চালিয়ে মাছ রাখার ককসেটের ভিতর থেকে ৭ টি দেশীয় পিস্তল ১৪টি একনলা বন্দুক (পাইপগান) ও ১০ টি ছুরি উদ্ধার করা হয়। তবে ডাকাত দলের কাউকে আটক করতে পারেনি।

কোস্টগাডের্র স্টেশন কমান্ডার লে.মেহেদি হাসান জানান, কোস্টগার্ডের অভিযান পরিচালনার তাদের উপস্থিতি টের পেয়ে ট্রলার ফেলে ডাকাত দল পালিয়ে যায়।কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে ট্রলার থেকে ৭ টি দেশীয় পিস্তল ১৪টি একনলা বন্দুক (পাইপগান) ও ১০ টি ছুরি উদ্ধার করা হয়। অস্ত্র গুলো পাথরঘাটা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।


নিউজটি শেয়ার করুন..
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন