logo
ঢাকাসোমবার , ৩ জানুয়ারি ২০২২

বরিশালে চাকরি, আবেদন হাতে লিখে

নিজস্ব প্রতিবেদক
জানুয়ারি ৩, ২০২২ ৭:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

সম্প্রতি বরিশাল জেলার স্থায়ী বাসিন্দাদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগ্রহী প্রার্থীরা ডাকযোগে আবেদন করতে পারবেন। সরাসরি বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন গ্রহণ করা হবে না।

পদের নাম: ইউনিয়ন পরিষদ সচিব। পদসংখ্যা: ৮। যোগ্যতা: বিশ্ববিদ্যালয় থেকে কমপক্ষে দ্বিতীয় বিভাগ বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি। বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড ১৪)। সরকারিভাবে ৭৫ শতাংশ এবং ইউনিয়ন পরিষদের মাধ্যমে ২৫ শতাংশ বেতন পাবেন।

বয়সসীমা : ২০২০ সালের ২৫ মার্চ তারিখে প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর।

আবেদন যেভাবে : আগ্রহীদের জনপ্রশাসনের নির্ধারিত ফরমে নিজ হাতে লিখিত আবেদনপত্রের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন ফরম পাওয়া যাবে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট ও বরিশাল জেলা প্রশাসকের ওয়েবসাইটে। আবেদনপত্র পাঠানোর ঠিকানা: বরাবর, জসিম উদ্দিন হায়দার, জেলা প্রশাসক, বরিশাল।

আবেদন ফি : পরীক্ষার ফি বাবদ ৫০০ টাকার পে-অর্ডার বা ব্যাংক ড্রাফট সোনালী ব্যাংকের যেকোনো শাখা থেকে জেলা প্রশাসক, বরিশালের অনুকূলে পাঠাতে হবে। পে-অর্ডার বা ব্যাংক ড্রাফটের রশিদ আবেদনপত্রের সঙ্গে পাঠাতে হবে।

আবেদনের শেষ সময়: ২৬ জানুয়ারি ২০২২।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।