logo
ঢাকাবুধবার , ৭ অক্টোবর ২০২০

বরিশালে পাতানো মায়ের মেয়েকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

বরিশাল প্রতিনিধি | দৈনিক বিবর্তন.কম
অক্টোবর ৭, ২০২০ ৬:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

বরিশাল: সদর উপজেলার চাঁদপুরা ইউনিয়নে ধর্ম বোনকে ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করে পুলিশ । এই ঘটনায় মামলা দায়ের করেছেন চরপত্তনিয়া এলাকার বাসিন্দা নির্যাতিতার মা।

স্থানীয় সূত্রে জানাগেছে, ৬ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয়রা শেখ মনির হোসেন জীবন (২৯) নামে ওই যুবককে আটক করে বরিশাল মহানগরীর বন্দর থানা পুলিশে হাতে তুলে দেন । আটক ধর্ম ভাই জীবন খুলনার রুপসা ব্রিজ এলাকার আলতাফ হাওলাদারের ছেলে। নির্যাতিতা ছাত্রী সাহেবের হাট ফাজিল মাদ্রাসার অষ্টম শ্রেণীর ছাত্রী।

নির্যাতিতার মা জানান, আটককৃত জীবন তাকে ধর্ম মা ডাকে। এ সুযোগে তার বাড়িতে আশা-যাওয়া করতো। দুপুরে বাসায় কেউ না থাকায় তার মেয়েকে একা পেয়ে ধর্ষণ করে তারই ধর্ম ভাই জীবন । বিষয়টি প্রতিবেশিরা জানতে পেরে তারা জীবনকে আটকে রেখে পুলিশের হাতে তুলে দেয়।

বন্দর থানার ওসি আনোয়ার হোসেন জানান, নির্যাতনের শিকার ওই ছাত্রীর মা বাদি হয়ে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত যুবককে আটক করে থানা হাজতে রাখা হয়েছে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।