logo
ঢাকাশনিবার , ১০ অক্টোবর ২০২০

বলিউডকে বিদায়, নিয়মিত কোরআন পড়ছেন অভিনেত্রী সানা খান!

স্টাফ রিপোর্টার | দৈনিক বিবর্তন.কম
অক্টোবর ১০, ২০২০ ১১:১৯ অপরাহ্ণ
Link Copied!

বলিউডকে বিদায় জানিয়েছেন অভিনেত্রী সানা খান। ধর্মকর্মে মন দিয়েছেন তিনি। নিয়মিত কোরআন পড়ছেন তিনি। ‘ওজাহ তুম হো’, ‘জয় হো’, হিন্দি ছবিসহ, তামিল, তেলেগু, কান্নাড়াসহ একাধিক ভাষায় নির্মিত ছবির এ অভিনেত্রীর এমন সিদ্ধান্তে অবাক হয়েছেন চলচ্চিত্র ভুবনের অনেকে।

জানা গেছে, সাবেক ‘বিগ বস’ রিয়েলিটি শোর এ প্রতিযোগী বৃহস্পতিবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি দীর্ঘ বার্তা দিয়ে পোস্ট করেছেন। সেখানে সানা খান লিখেছেন, ‘বহু বছর ধরে বিনোদন জগতে আছি। যে খ্যাতি, অর্থ, সম্মান পেয়েছি তার জন্য আমি কৃতজ্ঞ। কিন্তু কিছুদিন ধরেই আমার মনে হচ্ছে কিসের জন্য এই খ্যাতি আর অর্থ উপার্জন? যেকোনো সময় মৃত্যু আসতে পারে। মানুষের কি এ বিষয়ে ভাবা উচিত না? মানবিকতার খাতিরে, নিজের প্রিয়জনদের জন্য বাঁচা উচিত না? এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়েই আমি বুঝেছি, জীবন-মৃত্যুর এ দোটানাই শুধু জীবনের উদ্দেশ্য নয়। জীবনে মানুষের জন্য অনেক কিছু করার আছে। তাই বলিউড ছেড়ে ধর্ম সাধনার পথ বেছে নিয়েছি।’ এ লেখায় অভিনয়ের বিষয়ে সিদ্ধান্ত জানানোর পাশাপাশি সানা খান অনুরোধ করেছেন, কেউ যেন তাকে আর পুরোনো পেশায় টেনে নিয়ে যাওয়ার চেষ্টা না করেন এবং কোনো কাজের জন্য না ডাকেন। কারণ, জীবনের বাকি দিনগুলো তিনি ধর্মের আশ্রয়েই কাটাতে চান।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।