logo
ঢাকাশনিবার , ১৯ সেপ্টেম্বর ২০২০

বাস চাপা দিল মোটরসাইকেল, ঘটনাস্থলেই ৩ নিহত আরোহী

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ
সেপ্টেম্বর ১৯, ২০২০ ৪:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত হয়েছেন। উপজেলার কলেজ মোড়ে ঢাকা-খুলনা মহাসড়কে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজন- হলেন মুকসুদপুর উপজেলার গোপীনাথপুর গ্রামের বিল্লাল ঠাকুরের ছেলে ও মুকসুদপুর কলেজ ছাত্রলীগের সহসভাপতি আল-আমিন ঠাকুর (২২), চন্ডিবর্দি গ্রামের আনোয়ার সরদারের ছেলে ফয়সাল সরদার (৩০) এবং একই গ্রামের সুফি শেখের ছেলে লিয়াকত শেখ (৩২)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, একটি মোটরসাইকেলে করে তিন যুবক মুকসুদপুর থেকে মুকসুদপুর ফিলিং স্টেশনের দিকে যাচ্ছিলেন। মুকসুদপুর কলেজ মোড়ে ঢাকাগামী গোল্ডেন লাইনের যাত্রীবাহী একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দিলে এতে দুমড়ে মুচড়ে বাসের নিচে ঢুকে যায়। ছিটকে পড়েন ওই তিনজন। ঘটনাস্থলেই মারা যান আল আমিন ঠাকুর এবং গুরুতর আহত অবস্থায় মুকসুদপুর হাসপাতালে নেওয়া হলে মারা যান ফয়সাল সরদার। আর উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর নেওয়ার পথে মারা যান লিয়াকত শেখ।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।