1. admin@dailybibartan.com : dailybibartan :
  2. editor@dailybibartan.com : Boni Amin : Boni Amin
বাড়িওয়ালার স্ত্রীর ঘুষিতে প্রাণ গেল ভাড়াটিয়া যুবকের!
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:৫৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: news@dailybibartan.com
শিরোনাম:
খোন্দকার ইব্রাহিম খালেদ মারা গেছেন বন্ধুর বিয়ের দাওয়াতে অতিরিক্ত খেয়ে শিক্ষার্থীর মৃত্যু! রাবির চলমান সকল পরীক্ষা স্থগিত ‘নিরাপত্তাহীনতায়’ ববি শিক্ষার্থীরা, ক্যাম্পাসেই রাত্রিযাপন সাভার বাসস্ট্যান্ড এ রাস্তার দু পাশে ড্রেনের কাজে দোকানী ও পথযাত্রীর ভোগান্তি নয়াভাইজোড়ায় ২০ বছরেও হয়নি শহিদ মিনার তিন যুগে প্রতিষ্ঠিত হয়নি শহীদ মিনার , তাই ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে পারিনি শহীদদের প্রতি কানাডায় গিয়ে স্বপ্নভঙ্গ, সড়কে নিহত ৩ বাংলাদেশি ছাত্র একই মাঠে মোদি-মমতার সমাবেশ : পশ্চিমবঙ্গে উত্তেজনা ঋণখেলাপির দায়ে উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছেন আদালত

বাড়িওয়ালার স্ত্রীর ঘুষিতে প্রাণ গেল ভাড়াটিয়া যুবকের!

স্টাফ করেসপন্ডেন্ট | দৈনিক বিবর্তন.কম
  • নিউজ প্রকাশ: শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ৭৫ বার
বাড়িওয়ালার
নিউজটি শেয়ার করুন..

নারায়ণগঞ্জের বন্দরে বাড়িওয়ালার স্ত্রীর প্রাণ হারিয়েছেন ফায়েজ আহমেদ নামে এক ভাড়াটিয়া যুবক। বাড়িওয়ালার স্ত্রীর সহযোগী ছিল দুই ভাড়াটিয়া। শুক্রবার বন্দরের চৌধুরীবাড়ির মিছির আলীর বাড়িতে ওই ঘটনা ঘটে। এ ব্যাপারে নিহত ফায়েজের স্ত্রী রোজিনা আক্তার বাদী হয়ে বন্দর থানায় মামলা করেছেন। পরে বাড়িওয়ালার স্ত্রী উম্মে কুলসুম, ভাড়াটে মহিউদ্দিন ও শিরীনকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত ফায়েজ আহমেদ মাছ বিক্রেতা। তিনি মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানার চরবলাকী এলাকার মৃত আবু মিয়ার ছেলে। বন্দর থানার ওসি ফখরুদ্দীন ভুইয়া জানান, এ ব্যাপারে মামলা হয়েছে। বাড়িওয়ালার স্ত্রীসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

নিহত ফায়েজের ভায়রা সোহেল রানা জানান, ফায়েজ ও তার পরিবার ৩ বছর ধরে পুরান বন্দর প্রধানবাড়ি এলাকার মিছির আলীর বাড়িতে ভাড়ায় বসবাস করে আসছেন। করোনার জন্য ব্যবসা মন্দ থাকার কারণে ৭ মাসের ঘরভাড়া বকেয়া জমে যায়। সময়মতো ঘরভাড়া দিতে না পারায় এ নিয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়িওয়ালার স্ত্রী উম্মে কুলসুমের সঙ্গে ফায়েজের স্ত্রী রোজিনা বেগমের কথাকাটাকাটি হয়। রোজিনা বকেয়া ঘরভাড়া ৭ হাজার টাকার মধ্যে বাড়িওয়ালার স্ত্রীর কাছে ৪ হাজার টাকা প্রদান করেন।

উম্মে কুলসুম ঘরভাড়ার বিষয়ে অপর ভাড়াটিয়া মহিউদ্দিন ও তার স্ত্রী শিরীনা বেগমকে জানান। এক পর্যায়ে শুক্রবার ভাড়া নিয়ে বাড়িওয়ালার স্ত্রী উম্মে কুলসুমের সঙ্গে ফায়েজের কথা কাটাকাটি হয়। উম্মে কুলসুম তার অপর ভাড়াটে মহিউদ্দিন ও শিরীনকে নিয়ে ফায়েজকে মারধর করেন। এ সময় তাদের কিল-ঘুষিতে গুরুতর আহত হন ফায়েজ। প্রতিবেশীরা তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফায়েজকে মৃত ঘোষণা করেন।

অন্যান্য সংবাদ


নিউজটি শেয়ার করুন..
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন