1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
বাড়িওয়ালার স্ত্রীর ঘুষিতে প্রাণ গেল ভাড়াটিয়া যুবকের!
সোমবার, ১০ মে ২০২১, ০৮:৩২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

বাড়িওয়ালার স্ত্রীর ঘুষিতে প্রাণ গেল ভাড়াটিয়া যুবকের!

স্টাফ করেসপন্ডেন্ট | দৈনিক বিবর্তন.কম
  • নিউজ প্রকাশ: শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ১০৪ বার
বাড়িওয়ালার
নিউজটি শেয়ার করুন..

নারায়ণগঞ্জের বন্দরে বাড়িওয়ালার স্ত্রীর প্রাণ হারিয়েছেন ফায়েজ আহমেদ নামে এক ভাড়াটিয়া যুবক। বাড়িওয়ালার স্ত্রীর সহযোগী ছিল দুই ভাড়াটিয়া। শুক্রবার বন্দরের চৌধুরীবাড়ির মিছির আলীর বাড়িতে ওই ঘটনা ঘটে। এ ব্যাপারে নিহত ফায়েজের স্ত্রী রোজিনা আক্তার বাদী হয়ে বন্দর থানায় মামলা করেছেন। পরে বাড়িওয়ালার স্ত্রী উম্মে কুলসুম, ভাড়াটে মহিউদ্দিন ও শিরীনকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত ফায়েজ আহমেদ মাছ বিক্রেতা। তিনি মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানার চরবলাকী এলাকার মৃত আবু মিয়ার ছেলে। বন্দর থানার ওসি ফখরুদ্দীন ভুইয়া জানান, এ ব্যাপারে মামলা হয়েছে। বাড়িওয়ালার স্ত্রীসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

নিহত ফায়েজের ভায়রা সোহেল রানা জানান, ফায়েজ ও তার পরিবার ৩ বছর ধরে পুরান বন্দর প্রধানবাড়ি এলাকার মিছির আলীর বাড়িতে ভাড়ায় বসবাস করে আসছেন। করোনার জন্য ব্যবসা মন্দ থাকার কারণে ৭ মাসের ঘরভাড়া বকেয়া জমে যায়। সময়মতো ঘরভাড়া দিতে না পারায় এ নিয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়িওয়ালার স্ত্রী উম্মে কুলসুমের সঙ্গে ফায়েজের স্ত্রী রোজিনা বেগমের কথাকাটাকাটি হয়। রোজিনা বকেয়া ঘরভাড়া ৭ হাজার টাকার মধ্যে বাড়িওয়ালার স্ত্রীর কাছে ৪ হাজার টাকা প্রদান করেন।

উম্মে কুলসুম ঘরভাড়ার বিষয়ে অপর ভাড়াটিয়া মহিউদ্দিন ও তার স্ত্রী শিরীনা বেগমকে জানান। এক পর্যায়ে শুক্রবার ভাড়া নিয়ে বাড়িওয়ালার স্ত্রী উম্মে কুলসুমের সঙ্গে ফায়েজের কথা কাটাকাটি হয়। উম্মে কুলসুম তার অপর ভাড়াটে মহিউদ্দিন ও শিরীনকে নিয়ে ফায়েজকে মারধর করেন। এ সময় তাদের কিল-ঘুষিতে গুরুতর আহত হন ফায়েজ। প্রতিবেশীরা তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফায়েজকে মৃত ঘোষণা করেন।

অন্যান্য সংবাদ


নিউজটি শেয়ার করুন..
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন