logo
ঢাকাবৃহস্পতিবার , ৭ জানুয়ারি ২০২১

ছাড়পত্র পেয়েও বাড়ি গেলেন না সৌরভ গাঙ্গুলী

আন্তর্জাতিক ডেস্ক | দৈনিক বিবর্তন
জানুয়ারি ৭, ২০২১ ১১:১২ পূর্বাহ্ণ
Link Copied!

হাসপাতাল কর্তৃপক্ষ ডিসচার্জ করে দিলেও এখনই বাড়ি যাচ্ছেন না ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী। বরং নিজেই হাসপাতালে আরও একটা দিন থাকতে চান সাবেক ভারতীয় অধিনায়ক।

বুধবার তাই ছুটি দেয়ার কথা থাকলেও, সৌরভের ইচ্ছাকে সম্মান দিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) ডিসচার্জ করার কথা জানিয়েছে। চিকিৎসকরা জানিয়ে দিয়েছেন, বাড়িতে গিয়ে পুরোপুরি বিশ্রামে থাকবেন তিনি।

গতকাল বিখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠী সাবেক ভারতীয় ক্রিকেট অধিনায়ক সৌরভ গাঙ্গুলীকে দেখে বলেছিলেন, সৌরভ এখন পুরোপুরি ফিট। সৌরভের কোনো বড় সমস্যা নেই। ওর যে সমস্যা রয়েছে সেটা অধিকাংশ ভারতীয়র কখনো না কখনো হয়ে থাকে।

এরপরই হাসাপাতাল কর্তৃপক্ষ বুধবার (৬ ডিসেম্বর) ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতিকে ডিসচার্জ করার সিদ্ধান্ত নেন।

এদিকেব চিকিৎসকরা জানিয়েছেন, বাড়িতে গিয়ে পুরোপুরি বিশ্রামে থাকবেন তিনি। নিয়মিত চিকিৎসকদের তত্ত্বাবধানে তার শারীরিক চেক-আপ চলবে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।