logo
ঢাকাশুক্রবার , ৯ এপ্রিল ২০২১

তালতলীতে বিএমএসএফের কমিটি গঠন

মাহমুদুল হাসান (বরগুনা) প্রতিনিধি
এপ্রিল ৯, ২০২১ ৪:৫৬ অপরাহ্ণ
Link Copied!

বরগুনা তালতলী উপজেলা ৮ এপ্রিল ২০২১ সাংবাদিকদের ১৪ দফা দাবি আদায়ের আন্দোলনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সাথে যোগ দিলেন বরগুনার তালতলী উপজেলায় একটি নতুন শাখা। স্থানীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত সভায় এ কমিটি গঠন করা হয়।

এ কমিটিতে দৈনিক যুগান্তরের আঃ মোতালেব সভাপতি ও তারা টিভির নাসির উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। কমিটির অন্যদের মধ্য সহ-সভাপতি মো.আবু বকর সিদ্দিক, (দৈনিক সংবাদ),যুগ্ন-সম্পাদক-১(মোঃ হাইরাজ মাঝি)দৈনিক ভোরের পাতা ও ডেইলি অবজারভার, যুগ্ন-সম্পাদক-২ মো.মিজানুর রহমান নাদিম (বাংলাদেশ বুলেটিন),প্রচার ও প্রকাশনা সম্পাদক মল্লিক মো.জামাল (প্রতিদিনের সংবাদ)।

সাংগঠনিক সম্পাদক মো.জলিলুর রহমান (এশিয়ান টিভি),দপ্তর সম্পাদক মো.মিজানুর রহমান (নাগরিক ভাবনা),তথ্য ও গবেষণা সম্পাদক মো.শাহীন শাইরাজ (সাপ্তাহিক বিপ্লবী জনতা)। কার্যনির্বাহী সদস্য মো.মাহমুদুল হাসান (খোলা কাগজ) ,কে.এম রিয়াজুল ইসলাম (আমার সময়) মো.কাওসার হামিদ (আমাদের নতুন সময়)প্রমুখ। এ কমিটির উপদেষ্টা পরিষদে রয়েছেন তালতলী প্রেস ক্লাবের সভাপতি মো.জসিম উদ্দিন (আমাদের সময়) ও সাধারণ সম্পাদক মো.খাইরুল ইসলাম আকাশ (মানবজমিন) এবং প্রবীণ সাংবাদিক মো.আব্দুল মান্নান ( দৈনিক সৈকত সংবাদ) নির্বাচিত হয়েছেন।

এতে বিএমএসএফ বরগুনা জেলা সমন্বয়কারি ও কেন্দ্রীয় আন্তজর্জাতিক সম্পাদক এমডি রিয়াজ হোসেন উপস্থিত ছিলেন।

বিএমএসএফ আশা করে স্থানীয় এ শাখার নেতৃ্ৃবৃন্দ সাংবাদিকদের মাঝে ঐক্য গড়ে ১৪ দফা দাবি বাস্তবায়নে নিরলস কাজ করে যাবেন।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।